কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সিনহার সহযোগী শিপ্রার মাদক মামলার প্রতিবেদনে পুলিশের নারাজি

এনটিভি কক্সবাজার জেলা জজ আদালত প্রকাশিত: ২৪ ডিসেম্বর ২০২০, ১৬:৩৫

সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খানের সহযোগী শিপ্রা দেবনাথের বিরুদ্ধে করা মাদক মামলার চূড়ান্ত প্রতিবেদনে নারাজি দিয়েছে পুলিশ। মেজর সিনহা হত্যাকাণ্ডের পর পুলিশের করা এই মামলায় চূড়ান্ত প্রতিবেদন আদালতে দাখিল করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। চূড়ান্ত প্রতিবেদনে শিপ্রা দেবনাথকে অব্যাহতি দেওয়া হয়।

আজ বৃহস্পতিবার দুপুরে কক্সবাজার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট দেলোয়ার হোসেনের আদালতে মাদক মামলার বাদী রামু থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) শফিকুল ইসলাম এই নারাজি আবেদন দেন। বাদীপক্ষে নারাজি আবেদনের ওপর শুনানি করেন সিনিয়র আইনজীবী মোহাম্মদ জাকারিয়া। গত ১৩ ডিসেম্বর র‍্যাব এই চূড়ান্ত প্রতিবেদন জমা দেয়।

আদালতে শুনানি শেষে আজ দুপুরে শিপ্রা দেবনাথের পক্ষের আইনজীবী অ্যাডভোকেট অরূপ বড়ুয়া তপু গণমাধ্যমকে বলেন, ‘পুলিশের করা মাদক মামলার র‍্যাবের চূড়ান্ত প্রতিবেদনের বিরুদ্ধে পুলিশ নারাজি দেওয়ায় আজ এই প্রতিবেদনের বিষয়ে কোনো আদেশ দেননি আদালত। চূড়ান্ত প্রতিবেদন ও নারাজি আবেদন নিয়ে শুনানি হয়েছে। আদালত আদেশের জন্য পরবর্তীতে দিন রেখেছেন। এর পাশাপাশি শিপ্রা দেবনাথের জামিন স্থায়ী করেছেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও