আজ সিনহা হত্যার অভিযোগপত্র দেবে র‌্যাব

ঢাকা টাইমস প্রকাশিত: ১৩ ডিসেম্বর ২০২০, ০৮:০২

পুলিশের গুলিতে সেনাবাহিনীর মেজর (অব.) সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যা মামলার অভিযোগপত্র (চার্জশিট) প্রস্তুত করেছে র‌্যাব। চার মাসের বেশি সময় আলোচিত মামলাটি তদন্তের পর আজ রবিবার কক্সবাজার আদালতে প্রতিবেদনটি দাখিল করার কথা রয়েছে।

হত্যার ঘটনা তদন্ত নেমে র‌্যাব এখন পর্যন্ত ১৫ জনের জড়িত থাকার প্রমাণ পেয়েছে। যার মধ্যে ১৪ জন র‌্যাবের হাতে গ্রেপ্তারের পর বর্তমানে জেলহাজতে রয়েছেন। র‌্যাব জানিয়েছে, এরই মধ্যে মামলার অভিযোগপত্র প্রস্তুত করা হয়েছে। যেকোনো সময় তা আদালতে হস্তান্তর করা হবে।

বিশ্বস্ত সূত্রে জানা গেছে, মামলায় টেকনাফ থানার সাবেক ওসি প্রদীপ কুমার, বাহারছড়া ক্যাম্পের পরিদর্শক লিয়াকত আলী, এসআই নন্দদুলাল রক্ষিত, টেকনাফ থানার কয়েকজন পুলিশ সদস্য ছাড়াও আর্মড পুলিশ ব্যাটালিয়ন-এপিবিএনের তিনজন এবং স্থানীয় তিনজনসহ মোট ১৪ জনকে অভিযুক্তের পর গ্রেপ্তার করা হয়েছে। বাকি একজনের ব্যাপারে তথ্য পাওয়া যায়নি।

গত ৩ জুলাই ‘জাস্ট গো’ নামের একটি ইউটিউব চ্যানেলে ট্রাভেল শো ডকুমেন্টারির শুটিংয়ের জন্য তিনজন সহযোগীসহ কক্সবাজারের নীলিমা রিসোর্টে ওঠেন মেজর অবসরপ্রাপ্ত সিনহা মোহাম্মদ রাশেদ। এই খবর পৌঁছায় টেকনাফের তৎকালীন ওসি প্রদীপ কুমারের কাছে। তখন থেকেই ওসি প্রদীপ অধীনস্থ পুলিশ সদস্যদের বলেন, ‘ভিডিও পার্টিকে এখান থেকে সরিয়ে ফেলতে হবে, যেকোনো মূল্যে।' এরপর থেকেই সিনহাকে নজরদারিতে রাখেন পরিদর্শক লিয়াকত ও এসআই নন্দদুলাল রক্ষিত।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ঘটনা প্রবাহ

তাঁদের স্বজনেরাও বিচারের আশায়

প্রথম আলো | কক্সবাজার সদর
২ বছর, ২ মাস আগে

রাজধানীতে র‌্যাবের অভিযানে ৩৮ কিশোর আটক

বিডি নিউজ ২৪ | ঢাকা মেট্রোপলিটন
১ মাস, ৩ সপ্তাহ আগে

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us