প্যাঁচ-গোচে নেই, জানুয়ারিতে ফিরছেন তামিম

আজকের পত্রিকা প্রকাশিত: ২৭ নভেম্বর ২০২৩, ১৮:৫৫

তামিম ইকবালের আন্তর্জাতিক ক্যারিয়ারের ভবিষ্যৎ কি হবে সেটা অনেক দিন ধরেই আলোচনায়। বিশ্বকাপ শেষে সেটা আরও জোরালো হয়েছে। সেই আলোচনার সমাপ্তি টানতেই আজ বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে তাঁর বাসভবনে বসেছিলেন তামিম। 


তবে দুজনের মধ্যে কী আলোচনা হয়েছে সেটা অবশ্য পাপনের বাসভবনের বৈঠক শেষে জানা যায়নি। কোনো কথা না বলেই চলে যান তামিম। পরে নিজের বাসভবন বনানীতে এক সংবাদ সম্মেলন করেন বাংলাদেশের ওপেনার। সেখানে তিনি জানিয়েছেন, নিজের আন্তর্জাতিক ক্যারিয়ারের বিষয়ে আগামী জানুয়ারির পর চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন। 


সংবাদ সম্মেলনে কোনো প্রশ্ন নেইনি তামিম। বাঁহাতি ওপেনার বলেছেন, ‘বিশ্বকাপের পর আমার আন্তর্জাতিক ক্যারিয়ারের ভবিষ্যৎ কি হবে সেটার একটা পরিষ্কার সিদ্ধান্তে আসা দরকার ছিল। আমার কাছে মনে হয় কারণ ক্যারিয়ারে কখনো কোনো ধরনের প্যাঁচ-গোচের মধ্যে ছিলাম না। ক্যারিয়ারে যে সিদ্ধান্তই নিয়েছি না কেন সব সময় পরিষ্কার করেছি। আমার ভবিষ্যৎ নিয়ে একটা সিদ্ধান্ত নিয়েছিলাম তবে এই মুহূর্তে এখন আর বলার দরকার নাই। বোর্ড সভাপতির সঙ্গে খোলামেলা অনেক কিছু নিয়েই কথা হয়েছে। আমি কি চাই তা জানিয়েছি। তিনি শোনার পর আমাকে বললেন, জানুয়ারি পর্যন্ত একটু থামতে। এরপরেই আপনারা পরিষ্কার ধারণা পাবেন। বোর্ড সভাপতি ও অন্যান্যদের প্রতি শ্রদ্ধা রেখেই তাই জানুয়ারি পর্যন্ত অপেক্ষা করছি।’ 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us