বলিউডের কোন নায়িকা কোন রোগে কাতর

প্রথম আলো প্রকাশিত: ০৫ মে ২০২২, ১১:১৩

চলচ্চিত্রজগতের নায়িকাদের সৌন্দর্য মুগ্ধ করে সবাইকে। কিন্তু দক্ষিণের একঝাঁক নায়িকা আছেন, যাঁরা নানান অদ্ভুত রোগে ভুগছেন। দীর্ঘ সময় ধরে তাঁরা এই রোগের সঙ্গে লড়ছেন। কেউ কেউ রোগ থেকে এখন মুক্তিও পেয়েছেন। একনজরে দেখে নেওয়া যাক, কোন নায়িকা কোন রোগে ভুগছেন।


হরনাজ সান্ধু


সম্প্রতি দিল্লিতে আয়োজিত ল্যাকমে ফ্যাশন উইকে মিস ইউনিভার্স ২০২১ হরনাজ সান্ধুকে র‍্যাম্পে হাঁটতে দেখা গেছে। তন্বী হরনাজকে ল্যাকমের আসরে দেখে সবাই অবাক। কারণ মাত্র কয়েক মাসের মধ্যে তাঁর ওজন বেশ বেড়ে গেছে। এ কারণে হরনাজ নেট দুনিয়ায় ক্রমাগত ট্রলের শিকার হচ্ছেন। হরনাজ এক সাক্ষাৎকারে তাঁর হঠাৎ মোটা হওয়ার কারণ জানিয়েছেন। এই বিশ্বসুন্দরী বলেছেন যে তিনি সেলিয়াক নামের এক রোগে ভুগছেন। এ কারণে তাঁর শরীর গ্লুটেন ও আটাজাতীয় খাবার হজম করতে পারছে না। আর তাই তাঁকে গ্লুটেনজাতীয় খাবার থেকে দূরে থাকতে হচ্ছে।


পারভিন ববি


একসময় পারভিন ববির সৌন্দর্যের জাদুতে আচ্ছন্ন ছিল সিনেমাপ্রেমীরা। ২০০৫ সালের ২০ জানুয়ারি শরীরের সব অঙ্গপ্রত্যঙ্গ বিকল হওয়ার কারণে তাঁর অকালমৃত্যু হয়। এই বিটাউন নায়িকা প্যারানয়েড সিজোফ্রেনিয়া রোগে ভুগছিলেন। সিজোফ্রেনিয়া এমন এক মানসিক রোগ, যাতে মানুষ মনে করে যে কেউ তাকে ভয় দেখাচ্ছে। এই রোগে আক্রান্ত রোগীরা নানান অদ্ভুত আওয়াজ শুনতে পায়। পরিচালক মহেশ ভাট এক সাক্ষাৎকারে বলেছিলেন যে পারভিন ববি একদিন এক হাতে ছুরি নিয়ে চিৎকার করে বলছিলেন যে কেউ তাঁকে মেরে ফেলবে।


নয়নতারা


দক্ষিণের লেডি সুপারস্টার নয়নতারা ত্বকের সমস্যায় ভুগছেন। তাঁর ত্বকে আচমকা ফোসকা পড়তে শুরু করে। এর জন্য তিনি অ্যালোপ্যাথির পাশাপাশি আয়ুর্বেদিক চিকিৎসাও করাচ্ছেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us