ঢাকায় মোড়ে মোড়ে আওয়ামী লীগ নেতা-কর্মীদের সতর্ক অবস্থান

প্রথম আলো প্রকাশিত: ৩১ অক্টোবর ২০২৩, ১৩:৩১

বিএনপির তিন দিনের অবরোধ কর্মসূচির প্রথম দিনে রাজধানীর বিভিন্ন এলাকায় সতর্ক অবস্থানে আছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের নেতা-কর্মীরা।


বিএনপির সন্ত্রাস-নৈরাজ্য থেকে জানমালের নিরাপত্তা দিতে কেন্দ্রের নির্দেশে তাঁরা মাঠে আছেন বলে জানিয়েছেন। এর মাধ্যমে আওয়ামী লীগ জনগণের পাশে আছে, সেই বার্তাও দিতে চান তাঁরা।


আজ মঙ্গলবার সকাল থেকে ঢাকা উত্তর সিটি করপোরেশনের ১১ নম্বর ওয়ার্ডের কল্যাণপুর, ২৮ নম্বর ওয়ার্ডের শ্যামলী, ৩২ নম্বর ওয়ার্ডের আদাবর ও বাবর রোড এবং ১০ নম্বর ওয়ার্ডের গাবতলী এলাকা ঘুরে দেখা যায়, বাসস্ট্যান্ডসহ গুরুত্বপূর্ণ সড়কের মোড়ে আওয়ামী লীগের নেতা-কর্মীরা অবস্থান নিয়েছেন। চেয়ার পেতে কাছাকাছি বসে আছেন। প্রতিটি মোড়ে ২০ থেকে ২৫ জন আছেন।


স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক, ইউনিট আওয়ামী লীগের নেতাদের নেতৃত্বে ক্ষমতাসীন দলের নেতা-কর্মীরা অবস্থান নিয়েছেন। সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত তাঁদের মাঠে থাকার নির্দেশনা দেওয়া হয়েছে। তাঁরা জানিয়েছেন, যেদিন বিএনপির অবরোধ-হরতাল থাকবে, তাঁরা এভাবে সতর্ক অবস্থানে থাকবেন।


কল্যাণপুর বাসস্ট্যান্ড এলাকায় মিজান টাওয়ারের নিচে বসেছেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের ১১ নম্বর ওয়ার্ডের নেতা-কর্মীরা। তাঁদের নেতৃত্ব দিচ্ছেন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ উল্ল্যাহ কায়সার ও সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম (নিক্কন)।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ঘটনা প্রবাহ

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us