ক্ষমতায় টিকে থাকতে র‍্যাবকে ব্যবহার করছে আ.লীগ: এ্যানি

বাংলা নিউজ ২৪ প্রকাশিত: ০৯ এপ্রিল ২০২৩, ১১:৩৭

ক্ষমতায় টিকে থাকতে আওয়ামী লীগ র‍্যাবকে ব্যবহার করছে বলে মন্তব্য করেছেন বিএনপির প্রচার সম্পাদক ও লক্ষ্মীপুর জেলা বিএনপির আহ্বায়ক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানি।


তিনি বলেন, আওয়ামী লীগ ক্ষমতাকে পাকাপোক্ত করার জন্য আয়নাঘরে নিয়ে মানুষকে জিম্মি করে বিচারবহির্ভূত হত্যাকাণ্ড ঘটিয়েছে।


ডয়চে ভেলেতে দেখানো হয়েছে- র‍্যাব কীভাবে বিচারবহির্ভূত হত্যাকাণ্ড করছে। যারা এ অপকর্মের সঙ্গে জড়িত ছিল, তাদের দুইজন সাক্ষাৎকার দিয়েছে। প্রকৃত তথ্যচিত্র তারা তুলে ধরেছে। আওয়ামী লীগকে ক্ষমতায় টিকিয়ে রাখার জন্য র‍্যাব কাজ করে যাচ্ছে।


শনিবার (৮ এপ্রিল) বিকেলে লক্ষ্মীপুর জেলা শহরের উত্তর তেমুহনী এলাকায় হারিছ ভিলা প্রাঙ্গণে খালেদা জিয়ার মুক্তিসহ ১০ দফা দাবি লক্ষ্যে আয়োজিত অবস্থান কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  


এ্যানি বলেন, লক্ষ্মীপুরে ২০১৪ থেকে ২০১৮ পর্যন্ত ধারাবাহিকভাবে র‍্যাবের ভূমিকা কি ছিল? জেলা বিএনপির সদস্য সচিব শাহাবুদ্দিন সাবুর বাড়িতে হামলা করে তার পায়ে গুলি করেছে। সেদিন আমাদের নেতাকর্মীরা রাস্তায় মিছিল নিয়ে বের হলে তাদের ওপরও গুলিবর্ষণ করা হয়। যুবদল নেতা জুয়েলের লাশও খুঁজে পাওয়া যায়নি। ফয়েজ ডাক্তারকে ছাদ থেকে ফেলে হত্যা করেছে। আওয়ামী লীগকে ক্ষমতায় টিকিয়ে রাখার জন্য র‍্যাব কাজ করে যাচ্ছে।


সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us