দেশবিরোধী শক্তি নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে: ১৪ দল

সমকাল প্রকাশিত: ১৫ জানুয়ারি ২০২৩, ২২:০৬

ভোটের মাধ্যমে ক্ষমতায় আসতে পারবে না জেনে বিএনপি-জামায়াতসহ দেশবিরোধী শক্তি নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে বলে অভিযোগ করেছেন ১৪ দল নেতারা।


তাঁরা বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন এগিয়ে যাচ্ছে, তখন দেশবিরোধী শক্তি তাঁকে ক্ষমতা থেকে সরাতে চাইছে। দেশের মানুষকে এই অপশক্তির ষড়যন্ত্রের বিরুদ্ধে সতর্ক ও সজাগ থাকতে হবে। বিগত দিনে যেভাবে পরাজিত করা হয়েছে, এবারও সেভাবেই ঐক্যবদ্ধ থেকে তাদের রুখে দেওয়া হবে।


রোববার রাজধানীর কাকরাইলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে ১৪ দলের আলোচনা সভায় নেতারা এসব কথা বলেন।


জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় আওয়ামী লীগসহ ১৪ দলের শরিক দলগুলোর বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত হন। এর মাধ্যমে বিএনপি ও তার মিত্রদের চলমান আন্দোলন পরিস্থিতিতে ক্ষমতাসীন জোট এক ধরনের শক্তি দেখাল।


সভায় সভাপতির বক্তব্যে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এবং ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু এমপি বলেন, বিএনপির সঙ্গে এত এত দল যুক্ত হয়েছে! কখনও শুনি বিএনপির নেতৃত্বে ৩০ দল, কখনও শুনি ৫৪ দল। এতই যদি জনসমর্থন থাকে, তাহলে নির্বাচনে আসতে তাদের ভয় কেন? আসলে নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় আসতে পারবে না জেনেই দেশবিরোধী শক্তিকে নিয়ে নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে বিএনপি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ঘটনা প্রবাহ

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us