বিএনপির অবস্থানের পাল্টায় ‘সতর্ক পাহারায়’ আওয়ামী লীগ

বিডি নিউজ ২৪ প্রকাশিত: ১১ জানুয়ারি ২০২৩, ১২:৪৪

বিএনপির গণঅবস্থান কর্মসূচির পাল্টায় একই সময়ে ঢাকার বিভিন্ন স্থানে অবস্থান নিয়ে ‘সতর্ক পাহারায়’ থাকার কথা জানিয়েছেন আওয়ামী লীগ ও বিভিন্ন সহযোগী সংগঠনের নেতারা।


ঢাকার বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগ কার্যালয়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ, মীরপুর শাহ আলী মাজারের পাশে মহানগর উত্তর আওয়ামী লীগ, শাহবাগে ছাত্রলীগ, শহীদ মিনারে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ, আর ফার্মগেইটে মহানগর উত্তর যুবলীগ নেতাকর্মীরা বুধবার সকাল থেকে সমাবেশ করছেন।


মহানগর দক্ষিণ আওয়ামী লীগের পক্ষ থেকে কদিন ধরেই বলা হচ্ছে, বিএনপি ‘গণঅবস্থানের নামে সহিংসতা প্রতিরোধে’ এই ‘সতর্ক পাহারা ও সমাবেশ’। মহানগর আওয়ামী লীগের যে নেতারা সমাবেশে বক্তৃতা করছেন, তাদের বক্তব্যের লক্ষ্যবস্তুও বিএনপি। যে কোনো মূল্যে বিএনপিকে ‘ঠেকাতে চান’ বলে তারা বক্তব্য দিচ্ছেন।


অবস্থান কর্মসূচির ঘোষণা দিয়ে আওয়ামী লীগ নেতাকর্মীরা দলীয় কার্যালয়ের সামনে সমাবেশের আয়োজন করেছে। মঞ্চের ব্যানারে লেখা ‘বঙ্গবন্ধুর স্বদেশ প্রতাবর্তন দিবসের আলোচনা সভা’।


সচিবালয়ের সামনে ও স্টেডিয়ামের আশপাশে তারা বাস, পিকআপ রেখে মিছিল নিয়ে সমাবেশে জমায়েত হচ্ছেন। বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনের সড়কে এই অবস্থানের কারণে আশপাশের এলাকায় যানজটের সৃষ্টি হয়েছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us