You have reached your daily news limit

Please log in to continue


চমকে দেবেন বাঁধন

আগামীকাল ওয়েবে মুক্তি পাচ্ছে বাঁধন অভিনীত নতুন সিরিজ ‘গুটি’। ‘রেহানা মরিয়ম নূর’-এর মতো এই সিরিজের গল্পও বেড়ে উঠেছে বাঁধনকে ঘিরে। সিরিজে বাঁধন অভিনয় করেছেন এক মাদক পাচারকারীর চরিত্রে। নাম তার সুলতানা। 

মাসখানেক ধরে আজমেরী হক বাঁধন আছেন যুক্তরাষ্ট্রে। সঙ্গে মেয়ে সায়রা। ক্যালিফোর্নিয়ার তুষারাচ্ছন্ন প্রকৃতিতে মা-মেয়ে ঘুরে বেড়াচ্ছেন। বড়দিন, নিউইয়ার—উদ্‌যাপন করেছেন সেখানেই। আনন্দ-উচ্ছ্বাসে কটা দিন যেন স্বপ্নের মতো কাটল তাঁদের।

২০১৯ সালে সর্বশেষ মায়ের সঙ্গে যুক্তরাষ্ট্রে গিয়েছিল সায়রা, সেটাই ছিল তার প্রথম বিদেশ ভ্রমণ। প্রথমবার যুক্তরাষ্ট্র সফরে সায়রা খুব আফসোস করেছিল তুষারপাত দেখতে পায়নি বলে।

আজকের পত্রিকা অনলাইনের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন
মেয়ের সে ইচ্ছা এবার পূরণ হয়েছে। বাঁধন বলেন, ‘গত দুই বছরে প্রচুর ট্র্যাভেল করেছি। বেশির ভাগ সময় চলচ্চিত্র উৎসবগুলোর জন্য যেতে হয়েছে একাই। মেয়েকে সঙ্গে নিয়ে এবার আসতে পেরে বেশ ভালো লেগেছে। মেয়ের ইচ্ছা ছিল তুষারপাত দেখবে। অবশেষে সে তুষারপাত দেখতে পেরেছে। বরফের মধ্যে গিয়ে মা-মেয়ে দারুণ মজা করেছি।’

তবে বাঁধনের ছুটি শেষ হয়ে এসেছে। শিগগিরই দেশে ফিরতে হবে তাঁকে। দেশে ফিরে বাঁধন ঢাকা লিট ফেস্টে অংশ নেবেন। ৫ থেকে ৮ জানুয়ারি ঢাকায় অনুষ্ঠিত হবে সাহিত্যের আন্তর্জাতিক এই উৎসব। এতে ৭ জানুয়ারি ‘ধরাবাঁধার বাইরে’ ও ৮ জানুয়ারি ‘পুরুষত্ব বনাম পুরুষতন্ত্র’ শিরোনামের দুটি সেমিনারে যোগ দেবেন বাঁধন।

বাঁধনের আরেকটি বড় উপলক্ষ শুরু হয়ে যাবে তার আগেই। আগামীকাল ওয়েব প্ল্যাটফর্ম চরকিতে আসছে বাঁধন অভিনীত নতুন সিরিজ ‘গুটি’। শঙ্খ দাশগুপ্তর পরিচালনায় এতে বাঁধনের সঙ্গী শাহরিয়ার নাজিম জয়, শরীফ সিরাজ, মৌসুমী হামিদ, নাসির উদ্দিন খান, আরিয়া আরিত্রা, টুনটুনি সোবহান, আরফান মৃধা শিবলু, মাহমুদুল আলমসহ আরও অনেকে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন