ভারতে সেরাদের তালিকায় জয়া ও বাঁধন

আজকের পত্রিকা প্রকাশিত: ২৫ ডিসেম্বর ২০২৩, ১২:৩১

এ বছর বলিউডে যাত্রা শুরু করেছেন জয়া আহসান ও আজমেরী হক বাঁধন। অভিষেকেই নিজের জাত চিনিয়েছেন দুই অভিনেত্রী। ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমস ও ফিল্ম কম্প্যানিয়নের চোখে চলতি বছরের সেরাদের তালিকায় জায়গা করে নিয়েছেন জয়া ও বাঁধন।


এক দশকের বেশি সময় ধরে টালিউডে কাজ করা জয়া আহসানের বলিউড ডেব্যু হয়েছে ৮ ডিসেম্বর। সেদিন জি ফাইভে মুক্তি পায় জয়ার প্রথম বলিউড সিনেমা ‘কড়ক সিং’। দুই সপ্তাহে সিনেমাটি দেখা হয়েছে ২০০ মিলিয়ন মিনিটের বেশি। মুক্তির পর সিনেমাটি নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দেখা গেলেও জয়া আহসান নিজের জায়গায় বাজিমাত করেছেন।


জয়ার মতোই নিজের প্রথম বলিউড সিনেমা ‘খুফিয়া’ দিয়ে সেরাদের তালিকায় এসেছে বাঁধনের নাম। ভারতীয় গণমাধ্যম ফিল্ম কম্প্যানিয়ন প্রকাশ করেছে ২০২৩-এর নারীকেন্দ্রিক সিনেমার পাঁচ অভিনেত্রীর নাম। ‘কুলেস্ট হিরোইনস অব দ্য ইয়ার’ শিরোনামের সেই তালিকার দ্বিতীয় স্থানেই রয়েছেন বাংলাদেশের এই অভিনেত্রী। বাঁধনের প্রশংসা করে সংবাদমাধ্যমটি জানিয়েছে, ‘খুফিয়া সিনেমায় টাবুর ওপর থেকে দৃষ্টি ফেরানো কঠিন। এতে হিনা রহমান চরিত্রে অভিনয় করেছেন আজমেরী হক বাঁধন। এ চরিত্রে বাঁধনের আকর্ষণীয় ও রহস্যময় পারফরম্যান্স থেকেও চোখ সরানো দায়।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us