রান্নায় পটু মুশফিক-ইমরুল

ঢাকা টাইমস প্রকাশিত: ২৪ মে ২০২০, ১৩:১৮

টেলিভিশনের পর্দায় দর্শকরা ক্রিকেটারদের খেলা দেখেন, ক্রিকেটারদের আলোচনা শোনেন। বলা চলে দর্শকরা বাইরে থেকে যা দেখতে পান সবই ফরমাল। তবে, ড্রেসিংরুমে কিংবা হোটেলে অন্য সবার মতো ক্রিকেটাররাও দুষ্টুমি করেন, মজা করেন। নিজেদের মতো করে সময় কাটান, আড্ডায় মেতে ওঠেন। বাংলাদেশ দলের ক্রিকেটাররা যখন বাইরের দেশে সফরে যান তখন একদিন নিজেরা রান্না করে খান। আর এই রান্না করার আয়োজন করেন তামিম ইকবাল। রাঁধেন ইমরুল কায়েস ও মুশফিকুর রহিম।

রান্না করার বাইরেও মুশফিকুর রহিম সবসময় পরিষ্কার পরিচ্ছন্ন থাকতে, রুমের সব জিনিসপত্র সবসময় গুছিয়ে রাখতে পছন্দ করেন। সবকিছু মিলিয়ে মজার ছলে বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা বলেছেন, ‘মুশফিক হচ্ছে বাংলাদেশ ক্রিকেট দলের বউ, রাঙা বউ’।

শনিবার রাতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক লাইভে আড্ডায় মাতেন তামিম ইকবাল, মাশরাফি বিন মর্তুজা, মাহমুদউল্লাহ রিয়াদ ও মুশফিকুর রহিম। তখন এই চার তারকা তাদের অনেক মজার ঘটনা তুলে ধরেন। এ সময় তামিম ইকবাল বলেন, ‘বাংলাদেশ দলে আমরা সবসময় একটা জিনিস উপভোগ করি। যখন আমরা দেশের বাইরে যাই, তখন সুযোগ-সুবিধা পেলে যেকোনো একদিন নিজেরা রান্না করে খাই। এখন এই কাজের দায়িত্ব নিয়েছেন ইমরুল কায়েস ও মুশফিকুর রহিম। তার কাছ থেকেই শুনি।’
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

‘কোনো কথা হবে না—মাইর, মাইর’ : হৃদয়কে মাহমুদউল্লাহ

প্রথম আলো | সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম
১ মাস, ২ সপ্তাহ আগে

রংপুরের বিপক্ষে মাশরাফিদের মান বাঁচানো পুঁজি

ঢাকা পোষ্ট | শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম
২ মাস, ৩ সপ্তাহ আগে

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us