সতর্ক থাকতে হবে, চক্রান্তের মধ্যে যেন পথ না হারাই: মির্জা ফখরুল

প্রথম আলো প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০২৪, ২২:১৬

দলের নেতা-কর্মীদের সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বাংলাদেশকে সত্যিকার অর্থেই একটা গণতান্ত্রিক রাষ্ট্র হিসেবে গড়ে তুলতে সবাইকে নিয়ে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করে তিনি বলেন, ‘আমাদের শুধু সতর্ক থাকতে হবে। চক্রান্তের মধ্য দিয়ে আমাদের কেউ যেন বিপথে নিয়ে যেতে না পারে। আমরা যেন কোনোমতেই পথ না হারাই।’


আন্তর্জাতিক গণতন্ত্র দিবস উপলক্ষে আয়োজিত ‘গণতন্ত্রের সংগ্রামে, বীর শহীদের স্মরণে সভায়’ এ কথা বলেন মির্জা ফখরুল। আজ শনিবার বিকেলে ঢাকায় কেন্দ্রীয় শহীদ মিনারে এই অনুষ্ঠানের আয়োজন করে বিএনপি।



আন্তর্জাতিক গণতন্ত্র দিবস এবং ছাত্র-জনতার অভ্যুত্থানে ও বিগত ১৭ বছর স্বৈরাচারের বিরুদ্ধে গণ-আন্দোলনে নিহত ব্যক্তিদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানাতে দুই দিনের কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি। এরই অংশ হিসেবে আজ শহীদ মিনারে স্মরণ সভা করেছে দলটি।


পূর্বঘোষিত এই কর্মসূচিকে আজ বেলা সাড়ে তিনটা থেকে শুরু হওয়ার কথা থাকলেও বেলা আড়াইটা থেকেই দলটির বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা শহীদ মিনারে জড়ো হতে থাকেন। বৈরী আবহাওয়া উপেক্ষা করেই শহীদ মিনারের এই কর্মসূচিতে অংশ নেন হাজারো নেতা-কর্মী। অনবরত বৃষ্টির কারণে অনেকে ছাতা হাতে নিয়ে শহীদ মিনারে দাঁড়ান। অনেকে বৃষ্টিতে ভিজেই কর্মসূচিতে অংশ নেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us