তথাকথিত ভিউ হওয়ার জন্য নাটক করতে চাই না: মীর সাব্বির

ডেইলি স্টার প্রকাশিত: ২১ মার্চ ২০২৪, ২২:৩৩

অভিনেতা মীর সাব্বির ২৫ বছর ধরে অভিনয় করছেন। দীর্ঘ ক্যারিয়ারে পেয়েছেন তুমুল দর্শকপ্রিয়তা। এখনও অভিনয়ে সরব তিনি। নাট্যপরিচালক হিসেবেও সমাদৃত হয়েছেন। জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন। 


এবারের ঈদের জন্য দুটি নাটক পরিচালনা করছেন। আরও বেশ কয়েকজন পরিচালকের নাটকেও দেখা যাবে এই ঈদে।


দ্য ডেইলি স্টারের সঙ্গে কথা বলেছেন মীর সাব্বির।


২৫ বছরের অভিনয় ক্যারিয়ারে আপনার অর্জন কী বলে মনে করেন?


মীর সাব্বির: অনেক অর্জন। অসংখ্য নাটকে অভিনয় করেছি এত বছরের অভিনয় জীবনে। দর্শকদের ভালোবাসা পেয়েছি প্রবলভাবে। এখনও পাচ্ছি। হাঁটে-মাঠে, ঘাটে, বিমানে, প্রত্যন্ত অঞ্চলে যেখানেই যাই মানুষের ভালোবাসা পাই। মানুষ ভালোবাসে, জড়িয়ে ধরে, সম্মান করে। অন্য পেশায় থাকলে কী হতো জানি না। একজন শিল্পী বলেই এতো ভালোবাসা পাই। ২৫ বছরের পথচলায় এসবই বিরাট অর্জন। তা ছাড়া, ২৫ বছরের ক্যারিয়ারে অনেক গুণী লেখক-শিল্পী-ভালো মানুষের সান্নিধ্য পেয়েছি। এটা আমার শিল্পী জীবনকে সমৃদ্ধ করেছে।


শোবিজে কতটা সংগ্রাম করতে হয়েছে এতদূর আসার জন্য?


মীর সাব্বির: সংগ্রাম থেমে নেই। সংগ্রাম চলমান। শুরুতে এক ধরনের সংগ্রাম ছিল, এখন আরেক ধরনের। আমি হচ্ছি পেশাদার অভিনেতা। অভিনয় ও নাটক পরিচালনার বাইরে আর কিছু করিনি। আর কিছু করার সুযোগ তৈরি করিনি। এখানেই সব ভালোবাসা ও শ্রম দিয়েছি। একজন পেশাদার অভিনেতার সংগ্রাম মৃত্যু পর্যন্ত অব্যাহত থাকে। শূন্য জায়গা থেকে চর্চা করতে করতে একটা জায়গায় দাঁড়িয়েছি। ভালো কাজের জন্য সংগ্রাম কখনো শেষ হয় না।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us