You have reached your daily news limit

Please log in to continue


দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন খুলনায় মাঠ প্রশাসনে কর্মকর্তা নিয়োগ

আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে খুলনার ছয়টি সংসদীয় আসনে নির্বাচনী কার্যক্রম শুরু হয়েছে। এরই মধ্যে জেলা প্রশাসক খন্দকার ইয়াসির আরেফীনকে রিটার্নিং কর্মকর্তা হিসেবে নিয়োগ দিয়েছে নির্বাচন কমিশন। একই সঙ্গে সহকারী রিটার্নিং কর্মকর্তা হিসেবে নিয়োগ পেয়েছেন আরো ১৬ জন।

খুলনা-১ আসনে সহকারী রিটার্নিং কর্মকর্তা হিসেবে নিয়োগ পেয়েছেন বটিয়াঘাটা ও দাকোপের দুই উপজেলা নির্বাহী কর্মকর্তা। খুলনা-২ আসনে স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক, সোনাডাঙ্গা থানা নির্বাচন কর্মকর্তা এবং সদর থানা নির্বাচন কর্মকর্তা সহকারী রিটার্নিং কর্মকর্তা হিসেবে নিয়োগ পেয়েছেন। খুলনা-৩ আসনে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এবং দৌলতপুর ও দিঘলিয়া থানা নির্বাচন কর্মকর্তাসহ তিনজনকে সহকারী রিটার্নিং কর্মকর্তা হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।

খুলনা-৪ আসনের জন্য রূপসা, তেরখাদা ও দিঘলিয়ার উপজেলা নির্বাহী কর্মকর্তা, খুলনা-৫ আসনে ডুমুরিয়া ও ফুলতলা উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং জাহানাবাদ ক্যান্টনমেন্টের নির্বাহী কর্মকর্তা সহকারী রিটার্নিং কর্মকর্তা হিসেবে নিয়োগ পেয়েছেন। খুলনা-৬ আসনে কয়রা ও পাইকগাছা উপজেলার নির্বাহী কর্মকর্তা সহকারী রিটার্নিং কর্মকর্তা হিসেবে নিয়োগ পেয়েছেন। নির্বাচনের বিভিন্ন কার্যক্রমও শুরু করেছেন নিয়োগপ্রাপ্ত কর্মকর্তারা।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন