‘সব বন্ধ করে দিয়ে বসে থাকব’

ডেইলি স্টার গোলাম মোর্তোজা প্রকাশিত: ১০ অক্টোবর ২০২৩, ২১:৫৩

শেখ হাসিনা প্রধানমন্ত্রী হিসেবে টানা ১৫ বছর পার করছেন। বাংলাদেশের ইতিহাসে কোনো সরকারপ্রধান একনাগাড়ে এতদিন দেশ পরিচালনা করতে পারেননি। এই ১৫ বছরের সময়কালে অনেক রকমের মূল্যায়ন আছে, সমালোচনা আছে, দুর্নীতি-অনিয়ম নিয়ে কথা আছে।


দৃশ্যমান অর্জন আছে, বিশেষ করে অবকাঠামোখাতে। পদ্মা সেতু থেকে শুরু করে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের তৃতীয় টার্মিনালের মতো আরও কিছু অর্জনের কথা বলা যাবে। এই অর্জনগুলো প্রধানমন্ত্রী শেখ হাসিনার একক উদ্যোগ ও দৃঢ়তার কারণেই সম্ভব হয়েছে। এ কারণে অবশ্যই তিনি প্রশংসিত হবেন।


প্রধানমন্ত্রী শেখ হাসিনার আরেকটি ভালো বা প্রশংসনীয় উদ্যোগ—বিদেশ সফর থেকে ফিরে তিনি সংবাদমাধ্যমের মুখোমুখি হন। আনুষ্ঠানিক সেই সংবাদ সম্মেলনে সাংবাদিক ও সম্পাদকরা তাকে প্রশ্ন করার সুযোগ পান।  প্রশ্ন করার সুযোগের মধ্য দিয়ে দেশের মানুষ জানতে পারেন যে তিনি বিদেশ সফরে কেন গেলেন, কী অর্জন করলেন, বাংলাদেশের কী কী লাভ হলো, কী কী সুবিধা হলো। যদিও সেখানে যেসব সংবাদকর্মীরা প্রশ্ন করেন, তারা মূল প্রশ্নটি না করে অন্যান্য অপ্রাসঙ্গিক বিষয় অবতারণা করায় যে উদ্দেশ্যে সংবাদ সম্মেলন করা, সেটা অর্জিত হয় কি না, তা নিয়ে প্রশ্ন আছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ঘটনা প্রবাহ

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us