গায়েবি মামলা বলতে কিছু আছে কিনা জানা নেই: আইজিপি

সমকাল প্রকাশিত: ০৯ সেপ্টেম্বর ২০২৩, ১৯:৫৪

আসন্ন জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্নে আইনশৃঙ্খলা বাহিনীর সব রকম প্রস্তুতি রয়েছে বলে জানিয়েছেন পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন। নির্বাচনের সময় দেশে আইনশৃঙ্খলা বিঘ্নের যে কোনো চেষ্টা কঠোরভাবে দমন করা হবে বলেও জানিয়েছেন তিনি। বিরোধী নেতাকর্মীর ওপর পুলিশের করা গায়েবি মামলাবিষয়ক অভিযোগ প্রসঙ্গে আইজিপি বলেন, গায়েবি মামলা বলতে কিছু আছে কিনা, আমার জানা নেই। সুনির্দিষ্ট অভিযোগ থাকলে তদন্ত করা হবে। 


শনিবার বগুড়া শহরের সদর পুলিশ ফাঁড়ি সংলগ্ন বগুড়া পুলিশ প্লাজার উদ্বোধন অনুষ্ঠান শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে আইজিপি এসব কথা বলেন। 


সম্প্রতি পুলিশের জন্য ২০ লাখ পিস রাবার বুলেট কেনা হয়েছে। এর কারণ প্রসঙ্গে এক প্রশ্নের উত্তরে আইজিপি বলেন, লজিস্টিক ইকুইপমেন্ট সব সময় প্রয়োজন অনুযায়ী কেনা হয়ে থাকে। বিশেষ কোনো কারণে নয়, বরং আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে প্রতিবছর ইকুইপমেন্ট ক্রয় করা হয়। বর্তমানে পুলিশের দায়িত্ব পালনের সক্ষমতা বহু গুণে বৃদ্ধি পেয়েছে। পুলিশের যথেষ্ট লজিস্টিক সাপোর্ট ও ইকুইপমেন্ট আছে। জঙ্গিবাদ ও সন্ত্রাস দমনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জিরো টলারেন্সের যে নীতি গ্রহণ করেছেন, সেই নীতিতে পুলিশ দৃঢ়ভাবে কাজ করে যাচ্ছে। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ঘটনা প্রবাহ

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us