পরিণীতির বিয়ে নিয়ে চিন্তা ছিল তাঁর মায়ের? বাগ্‌দান শেষ হতে তবেই মুখ খুললেন রীনা

আনন্দবাজার (ভারত) প্রকাশিত: ১৫ মে ২০২৩, ১০:০১

কয়েক মাস ধরেই খবর ভাসছিল মায়ানগরীর আকাশ-বাতাসে। অভিনেত্রী পরিণীতি চোপড়া এবং আপ নেতা রাঘব চড্ডা প্রেম করছেন। কলেজজীবনের বন্ধু তাঁরা, তবে প্রেমের সম্পর্ক নিয়ে দু’জনের কেউ মুখ খোলেননি। পরিবার থেকেও কোনও সাড়াশব্দ পাওয়া যায়নি বিয়ে নিয়ে। জল্পনার অবসান ঘটিয়ে ১৩ মে রাঘব-পরিণীতির বাগ্‌দান হল দিল্লিতে।


সাদা পোশাকে রাজকীয় সাজে পরিণীতির ঠোঁটে ঠোঁট রাখলেন রাঘব। পরিজনের শুভেচ্ছা বর্ষিত হল নবীন জুটির উপর। সব কিছু চুকে যেতে তার পরই মুখ খুললেন পরিণীতির মা রীনা চোপড়া।


কন্যা এবং হবু জামাইয়ের একটি ছবি ভাগ করে নিয়ে রীনা হৃদয়স্পর্শী বার্তা দিয়েছেন সমাজমাধ্যমে। লিখেছেন, “জীবনে এমন কিছু মুহূর্ত আসে, যখন তুমি বিশ্বাস করতে বাধ্য যে, ঈশ্বর আছেন মাথার উপর। এটাও তেমন এক ঘটনা।” আরও লিখেছেন, তাঁর মেয়ে আশীর্বাদধন্যা। ঈশ্বরকে অশেষ ধন্যবাদ জানিয়েছেন তিনি, কন্যা মনের মানুষ খুঁজে পাওয়ায়।


রীনার কথায় অনেকের অনুমান, পরিণীতির বিয়ে নিয়ে চিন্তা ছিল তাঁর। কন্যা কি বহু দিন ধরেই মনের মানুষের খোঁজ করছিলেন? একের পর এক প্রেম ভেঙে যাওয়ায় পরিণীতি মুষড়ে পড়েছিলেন হয়তো । তাই এ বার সন্তর্পণে চেষ্টা করতে চেয়েছিলেন, এমনই অনুমান অনুরাগীদের। রাঘবের সঙ্গে ঘুরছিলেন, অথচ সম্পর্কের কথা কেন অস্বীকার করলেন পরিণীতি? উঠছে সেই প্রশ্নও। বাগ্‌দান পর্যন্ত সকলেই চুপ। এই নীরবতাই আরও বেশি করে ভাবাচ্ছে বিষয়টা নিয়ে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us