You have reached your daily news limit

Please log in to continue


হেরেও তিনি হারেননি

‘বিগ বস ১৬’-তে সবার তুরুপের তাস ছিলেন প্রিয়াঙ্কা চাহার চৌধুরী। এবারের বিগ বসের মুকুট তাঁর মাথায় উঠবে, তা অনেকেই ধরে নিয়েছিলেন। কিন্তু এই রিয়েলিটি শোর অন্তিম লড়াইয়ে সব হিসাব–নিকাশ পাল্টে যায়। বিগ বসে সেরার লড়াইয়ে তৃতীয় হয়েছেন রাজস্থানের এই তরুণী। তবু যেন হেরেও হারলেন না তিনি। বিগ বস তাঁর সামনে খুলে দিয়েছে নতুন দরজা। এবার শাহরুখ খানের ছবিতে প্রিয়াঙ্কা।

গত রোববার রাতে ‘বিগ বস ১৬’–এর গ্র্যান্ড ফিনালে হয়। এই প্রতিযোগিতায় সেরার লড়াই থেকে ছিটকে গেছেন প্রিয়াঙ্কা। তবু দর্শকের চোখে তিনিই সেরা। বিগ বসের চার দেয়ালে বন্দী থাকলেও তাঁর অনুরাগীর সংখ্যা হাজার হাজার। এই অনুষ্ঠানই তাঁর ভাগ্যের চাকা ঘুরিয়ে দিয়েছে, নতুন মোড় নিতে চলেছে তাঁর ক্যারিয়ার। ছোট পর্দার জনপ্রিয় এই নায়িকা এবার বড় পর্দায় আসতে চলেছেন।

বিগ বসের ঘরে থাকাকালে প্রিয়াঙ্কাকে শাহরুখ খানের ‘ডানকি’ ছবির প্রস্তাব দেওয়া হয়েছিল। সঙ্গে সঙ্গে নাকি হ্যাঁ বলেছিলেন তিনি। শোনা যাচ্ছে, শিগগিরই তিনি রাজকুমার হিরানির ছবিটির শুটিং শুরু করবেন। ছবিটিকে ঘিরে প্রিয়াঙ্কার উৎসাহের কমতি নেই। জানা গেছে, এপ্রিল বা মে মাসেই তিনি রাজু হিরানির ছবির শুটিং শুরু করবেন। তার আগে নিজেকে ছবির জন্য প্রস্তুত করবেন। জানা গেছে, এই ছবিতে তাঁকে গুরুত্বপূর্ণ এক চরিত্রে দেখা যাবে। প্রিয়াঙ্কার অংশের শুটিং হবে মুম্বাইয়ে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন