‘প্রেমিকা’ আর জোটে না! জাহ্নবী বদল, এ বার কে হলেন ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’র নায়িকা?

আনন্দবাজার (ভারত) প্রকাশিত: ১০ জানুয়ারি ২০২৩, ১৫:১৮

একই ছবিতে বার বার নায়িকা বদল! আলি আব্বাস জাফরের পরিচালনায় ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’ আসছে এ বছরই। তবে তারকা কারা— সে নিয়ে চমক দেওয়ার শেষ নেই নির্মাতাদের। বড়ে মিয়াঁ হচ্ছেন অক্ষয় কুমার, ছোটে মিয়াঁর ভূমিকায় টাইগার শ্রফ। গত বছর অক্ষয়ের জন্মদিনেই দুই নায়কের ছবি প্রকাশ্যে এসেছিল। কিন্তু নায়িকা-সংবাদ প্রকাশ পেতে অনেকটাই দেরি হয়েছিল। জানা গিয়েছিল, নায়িকা আর কেউ নন, জাহ্নবী কপূর। কিন্তু চলতি বছরের শুরুতে আবার নতুন খবর। জাহ্নবী নন, শেষমেশ সেটে এলেন ‘ফ্রেডি’-খ্যাত অভিনেত্রী আলয়া এফ। ছবির শুটিংও তরতরিয়ে এগোচ্ছে তার পরই।


নির্মাতাদের তরফে নিশ্চিত করা হয়েছে, ছবিতে আলয়াই হবেন টাইগারের প্রেমিকা। সব যখন ঠিকঠাক, ছবি মুক্তির আগে প্রথম একক পোস্টার ভাগ করে নিলেন টাইগার। পেশিবহুল চেহারায় যুদ্ধের পোশাক। প্রচুর অ্যাকশন আর স্টান্ট সিকোয়েন্সে দেখা যাবে তাঁকে। আলোআঁধারিতে মারপিটের দৃশ্য শুট করার সময় কিছু নেপথ্য ঝলক পোস্ট করলেন অভিনেতা। যা দেখে চোখ ধাঁধিয়ে যাওয়ার জোগাড়। বহু তারকাই টাইগারের ছবিগুলিতে প্রতিক্রিয়া জানিয়েছেন। অভিনেতা রণিত বসুরায় লিখলেন, “তর সইছে না আমার আর। তোমার সঙ্গে তাড়াতাড়ি আবার সেটে দেখা হোক।” টাইগারের মা আয়েশা এবং বোন কৃষ্ণাও হৃদয় এঁকে দিয়েছেন সেই পোস্টে।


২০২৩ সালের অন্যতম আকর্ষণীয় প্রকল্প হতে চলেছে ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’। অক্ষয়, টাইগার, আলয়া ছাড়াও এ ছবির অন্যতম আকর্ষণ জনপ্রিয় দক্ষিণী অভিনেতা পৃথ্বীরাজ সুকুমারন। খলনায়ক চরিত্রে দেখা যাবে তাঁকে। সোনাক্ষি সিন্‌হা এবং মানুষী ছিল্লরও নাকি অভিনয় করছেন এই ছবিতে।


নির্মাতারা জানান, হঠাৎ ছবির কাজ বন্ধ হয়ে পড়ার কারণ কেবল আর্থিক সমস্যা নয়। আনুষঙ্গিক কারণও রয়েছে। অভিনেতারাও নাকি পারিশ্রমিকের অঙ্ক কমিয়েছেন। তবে আর্থিক চুক্তি গোপন রাখাই নিয়ম। সেটা কী ভাবে ফাঁস হল, সে নিয়েও সংশয়ে নির্মাতারা। ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’ মুক্তি পাবে ২০২৩ সালের ডিসেম্বরে। শ্যুটিংয়ের জায়গা বাছতে বছরশেষে আলি আব্বাস জাফর ইউরোপে সফরে গিয়েছিলেন। জানুয়ারিতেই কাজ শুরু হল।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us