সাংবাদিক পেটানোর ঘটনায় বিএমডিএর দুজন বরখাস্ত

আজকের পত্রিকা প্রকাশিত: ০৫ সেপ্টেম্বর ২০২২, ২১:৩৮

সূর্যের আলোর সর্বোচ্চ ব্যবহারের মাধ্যমে বিদ্যুৎ সাশ্রয়ে সকাল ৮টা থেকে অফিস শুরুর নির্দেশনা দিয়েছে সরকার। নির্দেশনার দুই সপ্তাহ পরও বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের (বিএমডিএ) কর্মকর্তাদের সকাল সকাল ঘুম ভাঙে না। তাঁরা অফিসে আসেন দেরিতে। সোমবার বরেন্দ্র ভবন থেকে এ দৃশ্যই সরাসরি সম্প্রচার লাইভ করছিল বেসরকারি সংবাদভিত্তিক স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এটিএন নিউজ। এ কারণে চ্যানেলটির দুই সাংবাদিকের ওপর হামলার ঘটনা ঘটেছে।



হামলার সময় এটিএন নিউজের ক্যামেরা ও মাইক্রোফোন ভাঙচুরের ঘটনাও ঘটেছে। এর প্রতিবাদে সাংবাদিকদের আন্দোলনের পরিপ্রেক্ষিতে দুই কর্মচারীকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তাঁরা হলেন ভান্ডার রক্ষক মো. জীবন এবং গাড়িচালক আবদুস সবুর। এদের মধ্যে জীবন বিএমডিএ কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক। বিএমডিএ সচিব শরিফ আহমেদ আজ সোমবার দুপুরে এক অফিস আদেশে এ দুজনকে সাময়িক বরখাস্ত করেন।



জানা গেছে, অফিস শুরুর সময় সকাল ৮টা হলেও ২০ মিনিট পরে আসেন বিএমডিএর নির্বাহী পরিচালক আবদুর রশীদ। সে সময় এটিএন নিউজের লাইভ চলছিল। আবদুর রশীদ এসেই এটিএন নিউজের সাংবাদিকদের বলেন, ‘কার অনুমতি নিয়ে এখানে ভিডিও করা হচ্ছে?’ এটিএন নিউজে লাইভ চলাকালেই তিনি সাংবাদিকদের সঙ্গে দুর্ব্যবহার করেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us