ইমরান খানের বক্তব্য টিভিতে সরাসরি সম্প্রচার নিষিদ্ধ করলো পাকিস্তানি মিডিয়া ওয়াচডগ

দ্য বিজনেস স্ট্যান্ডার্ড প্রকাশিত: ২১ আগস্ট ২০২২, ১৭:৩৯

পাকিস্তানের ইলেক্ট্রনিক মিডিয়া রেগুলেটরি কর্তৃপক্ষের ভাষ্যে, ইমরান খান উস্কানিমূলক বক্তব্যের মাধ্যমে রাষ্ট্রীয় প্রতিষ্ঠানের বিরুদ্ধে অভিযোগ করে যাচ্ছেন ও সরকারি কর্মকর্তাদের বিরুদ্ধে বিদ্বেষ ছড়াচ্ছেন।


পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের কোনো বক্তব্য দেশটির টিভি চ্যানেলগুলোতে লাইভ সম্প্রচারের ওপর নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে। শনিবার পাকিস্তানের ইলেকট্রনিক মিডিয়া রেগুলেটরি কর্তৃপক্ষ (পিইএমআরএ) এ নিষেধাজ্ঞা জারি করে। 


পাকিস্তানের ক্ষমতাসীন সরকারকে নানাভাবে আক্রমণ করে চলেছেন ইমরান খান। শনিবার তিনি পুলিশ, আমলা ও নির্বাচন কমিশনকেও একহাত নেন। তাদের বিরুদ্ধে পদক্ষেপ নেওয়ার হুঁশিয়ারি দিয়েছেন তিনি।


মূলত ইমরান খানের সহযোগী শাহবাজ গিলকে গত সপ্তাহে গ্রেপ্তার করা হয়েছিল। তারই পরিপ্রেক্ষিতে সুর চড়াতে শুরু করেছিলেন ইমরান। এবার  ইমরানের বক্তব্য সম্প্রচারেই নিষেধাজ্ঞা আরোপ করলো পাকিস্তান।



পিটিআই সূত্রে খবর, এক বিবৃতিতে নিয়ন্ত্রক সংস্থা জানিয়েছে- "পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ' এর চেয়ারম্যান ইমরান খান লাগাতার রাষ্ট্রীয় প্রতিষ্ঠানের বিরুদ্ধে ভিত্তিহীন অভিযোগ করে যাচ্ছেন এবং তার উস্কানিমূলক বক্তব্যের মাধ্যমে সরকারি প্রতিষ্ঠান ও কর্মকর্তাদের বিরুদ্ধে বিদ্বেষ ছড়াচ্ছেন। তার এ ধরনের বক্তব্য জনসাধারণে শান্তি-শৃঙ্খলা ভঙ্গের কারণ হতে পারে।"

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us