গাছে লেগে থাকা মাটির সূত্র ধরে জোড়া খুনের রহস্যভেদ

সমকাল প্রকাশিত: ১১ জুলাই ২০২২, ১৬:২৩

ধারের টাকায় আইপিএল ক্রিকেটে জুয়া খেলে সর্বস্বান্ত হন মো. সাদিকুর ওরফে সাদি নামে এক যুবক। পাওনাদারদের চাপে তার অবস্থা ছিল পাগলপ্রায়। এমন সময় তিনি প্রতিবেশী ভাবি রাজিয়া সুলতানা ওরফে কাকুলির কাছে টাকা ধার চাইতে যান। টাকা না পেয়ে তার চোখ পড়ে ভাবির স্বর্ণের অলঙ্কারের ওপর। এ কারণেই তিনি কাকুলি ও তার শিশু সন্তান তালহাকে (০৮) গলাকেটে হত্যা করেন।


নারায়ণগঞ্জের আড়াইহাজারের ব্রাহ্মনদী ইউনিয়নের উজান গোবিন্দি এলাকার লোমহর্ষক এ জোড়া খুনের ঘটনায় জড়িত সাদিকে গ্রেপ্তারের পর সোমবার এ তথ্য জানিয়েছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। এর আগে গত ৯ জুলাই তাকে নিজের বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। উদ্ধার করা হয় লুট করে নেওয়া স্বর্ণালঙ্কারও।


এ ব্যাপারে বিস্তারিত জানাতে রাজধানীর ধানমন্ডিতে পিবিআই কার্যালয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে পিবিআই প্রধান অতিরিক্ত আইজিপি বনজ কুমার মজুমদার বলেন, সুপারি গাছে লেগে থাকা মাটি দেখে সন্দেহ হওয়ায় এর সূত্র ধরে তদন্তে বের হয়ে আসে চাঞ্চল্যকর এই হত্যাকাণ্ডের নেপথ্যের ঘটনা।


গত ৩ জুলাই ভোরে ঘরের ভেতরে কাকুলি ও তার ছেলের রক্তাক্ত মরদেহ পাওয়া যায়। এ ঘটনায় আড়াইহাজার থানায় হত্যা মামলা দায়ের করেন স্বজনরা। ঘটনার পর থেকেই পিবিআই নারায়ণগঞ্জ মামলার রহস্য উদঘাটন এবং আসামি গ্রেপ্তারের চেষ্টা শুরু করে।


সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us