উদ্বোধনের পরেই পদ্মা সেতুতে উঠে পড়লেন উৎসুক জনতা

প্রথম আলো প্রকাশিত: ২৫ জুন ২০২২, ১৭:১০

পদ্মা সেতুর উদ্বোধনের পর পুলিশের বাধা উপেক্ষা করে সেতুর ওপর উঠে পড়েন জাজিরা এলাকার উৎসুক জনতা। তাঁরা হাতে লাল–সবুজের পতাকা নিয়ে বিজয় উল্লাসে মেতে ওঠেন। পরে পুলিশ ও নিরাপত্তা বাহিনীর সদস্যরা সেতুর ওপরে ওঠা সবাইকে সরিয়ে দেন।


সেতুতে ওঠা বরিশালের তরুণ শামীম আহমেদ প্রথম আলোকে বলেন, ‘বেলা ১১টা থেকে সেতুর টোল প্লাজার সামনে ছিলাম। তখন সেখানে হাজার হাজার মানুষ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা টোল দেওয়ার পর সবাই নিষেধাজ্ঞা অমান্য করে সেতুর ওপরে উঠে যান। তাঁদের দেখাদেখি আমিও সেতুতে উঠি। সেতুর ওপরে অনেক উল্লাস করেছি। সবাই চিৎকার দিয়ে জয় বাংলা বলেছি।’


গোপালগঞ্জের কাশিয়ানী থেকে আসা সাইদুল ইসলাম বলেন, যেভাবেই হোক প্রধানমন্ত্রীর উদ্বোধনের পরপরই সেতুতে উঠতে পেরেছেন—এর চেয়ে আনন্দের আর কিছুই নেই। তাঁরা খুবই খুশি। তবে সেতুতে ওঠায় পুলিশ তাঁদের সঙ্গে খুব খারাপ আচরণ করেছে। আজকের দিনে পুলিশ এমন না করলেও পারত বলে জানান তিনি।


নাম প্রকাশ না করার শর্তে সেতু কর্তৃপক্ষের এক কর্মকর্তা জানান, প্রধানমন্ত্রী টোল দেওয়ার পরই বাংলাবাজার ঘাটে জনসভায় যোগ দিতে যান। তখন উৎসুক জনতা পুলিশের বিধিনিষেধ উপেক্ষা করে সেতুর ওপরে উঠে পড়েন। পুলিশ গিয়ে তাঁদের সেতু থেকে নামিয়ে দেয়।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ঘটনা প্রবাহ

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us