বন্যার্তদের জন্য বিনামূল্যে ভয়েস কল ও ইন্টারনেট

বাংলা ট্রিবিউন প্রকাশিত: ২২ জুন ২০২২, ১৯:৩৬

সুনামগঞ্জ, সিলেটের বানভাসী মানুষের পাশে দাঁড়িয়েছে মোবাইল ফোন অপারেটরগুলো। মোবাইল ফোন ব্যবহারকারীদের বিনামূল্যে ভয়েস কল ও ইন্টারনেট ব্যবহারের অফার দিচ্ছে। গ্রামীণফোন সবার আগে উদ্যোগ নিয়েছে। পরে এগিয়ে এসেছে বাংলালিংক ও টেলিটক।  


বন্যার্তদের পাশে বাংলালিংক


বাংলালিংক সিলেটের বন্যাকবলিত এলাকার গ্রাহকদের বিনামূল্যে টক-টাইম (ভয়েস কল) ও ডেটা (ইন্টারনেট) দিচ্ছে। সিলেট অঞ্চলের বাংলালিংক প্রিপেইড গ্রাহকরা প্রত্যেকে বিনামূল্যে ১০ মিনিট টক-টাইম ও ১০০ মেগাবাইট ডেটা পাবেন ৩ দিনের মেয়াদসহ। এছাড়া বন্যাকবলিত অঞ্চলের সব প্রিপেইড গ্রাহকের অ্যাকাউন্টের মেয়াদ ৩০ দিন বাড়ানোর পাশাপাশি ইমার্জেন্সি ব্যালেন্সের সীমা ২০০ টাকা করা হয়েছে।


ফ্রি মিনিট এবং ডেটা পেতে বাংলালিংক গ্রাহকদের ডায়াল করতে হবে *১২১*৯০০*৩#। এসএমএসের মাধ্যমে এই ক্যাম্পেইন সম্পর্কে গ্রাহকদের জানানো হবে। শুধু লোকাল ফোন কলের ক্ষেত্রে ফ্রি টক-টাইম প্রযোজ্য।


বাংলালিংক’র চিফ কর্পোরেট অ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স অফিসার তাইমুর রহমান বলেন, পরিবার ও কাছের মানুষের সঙ্গে যোগাযোগ করার পাশাপাশি সিলেট অঞ্চলে উদ্ধার অভিযানে সহায়ক হবে এই উদ্যোগ।


এগিয়ে এসেছে টেলিটক


বন্যার্তদের পাশে দাঁড়িয়েছে টেলিটক। বন্যায় বিপর্যস্ত  সিলেট, সুনামগঞ্জ, নেত্রকোনা, হবিগঞ্জ, জামালপুর ও কিশোরগঞ্জের টেলিটক গ্রাহকদের জরুরি প্রয়োজন মেটাতে টেলিটক বিনামূল্যে দিচ্ছে ১৫ মিনিট টক টাইম, ২০টি এসএমএস ও ৫০০ এমবি ডেটা। মেয়াদ ১০ দিন। অফারটি পেতে ডায়াল করতে হবে*১১১*২০২২*৭# এই নম্বরে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ডিসেম্বরের মধ্যেই ৫ জি চালুর নির্দেশনা

ডেইলি বাংলাদেশ | ডাক ও টেলিযোগাযোগ বিভাগ
১৯ ঘণ্টা, ১৮ মিনিট আগে

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us