অবিশ্বাস্য জয়েও দুই পয়েন্ট নেই ইংলিশদের

ঢাকা টাইমস প্রকাশিত: ১৫ জুন ২০২২, ১৬:৩৪

ট্রেন্ট ব্রিজে অনুষ্ঠিত তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় টেস্টে জনি বেয়ারস্টো ও বেন স্টোকসের দুর্দান্ত ব্যাটিংয়ে এক বিশ্বাস্য জয় নিয়ে সিরিজ নিশ্চিত করেছে ইংল্যান্ড। কিন্তু এরপরও দুই পয়েন্ট হারাল বেন স্টোকসের দল। মূলত স্লো ওভার রেটের কারণে শাস্তি পেয়েছে বেন্ডন ম্যাককালামের শিষ্যরা। নির্ধারিত সময়ের মধ্যে দুই ওভার কম বল করায় ম্যাচ রেফারি রিচি রিচার্ডসন শাস্তি প্রদান করেছে।


চ্যাম্পিয়নশিপের পয়েন্ট টেবিলে এখনও অষ্টম স্থানে ইংল্যান্ড। কিন্তু পয়েন্ট ও পয়েন্টের শতাংশ হারালো দলটি। আইসিসি এক বিবৃতিতে জানায়, ‘ইংল্যান্ডের দুর্দান্ত জয়ের পর তাদের পয়েন্ট বেড়ে হয়েছিল ৪২, এখন তারা বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের পয়েন্ট টেবিলে ৪০ পয়েন্ট নিয়ে অষ্টম স্থানে।


তাদের পয়েন্ট শতাংশেও ধাক্কা লেগেছে, ২৫ থেকে নেমে হয়েছে ২৩.৮০।’ এদিকে নিজেদের দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে ২৮৪ রানে থামে সফররত নিউজিল্যান্ডের ইনিংস। দলের পক্ষে সর্বোচ্চ ৬২ রানের ইনিংসটি খেলেন ড্যারেল মিচেল। এছাড়া অধংশতকের দেখা পেয়েছেন উইল ইয়াং ও ডেভন কনওয়ে। ফলে ২৯৯ রানের লক্ষ্য পেয়েছে ইংল্যান্ড। রান তাড়া করতে নেমে ৯৪ রানেই ৪ উইকেট হারিয়ে বসে স্বাগতিকরা। ৪৪ রানে অ্যালেক্স লিস, শূন্যরানে জ্যাক লিচ, ১৮ রানে ওলে পোপ ও ১ রানে আউট হন জো রুট। এরপর বোল্ট, সাউদি, ম্যাট হেনরি কিংবা মিচেল ব্রেসওয়েলদের রীতিমতো ব্যাট হাতে শাসন করতে থাকেন বেয়ারস্টো-স্টোকস। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us