নোবেলের প্রথম একক গান তামাশা হয়েই রয়ে গেল!

কালের কণ্ঠ প্রকাশিত: ০৮ জুন ২০২০, ২০:৪৮

ভারতের একটি বেসরকারি টেলিভিশনের রিয়েলিটি শোতে অংশ নিয়ে আলোচনায় আসেন বাংলাদেশের উঠতি তরুণ সঙ্গীতশিল্পী মাঈনুল আহসান নোবেল। কিন্তু কিছু কিছু মন্তব্যে অহংকার প্রকাশ পেয়েছে এই উঠতি সঙ্গীতশিল্পীর। যার কারণে নিজেদের পছন্দের তালিকা থেকে নাম কেটে দিচ্ছেন ভক্তরা। এর  প্রমাণ পাওয়া গেল বাংলাদেশে মুক্তি পাওয়া নোবেলের প্রথম মৌলিক গানে। 

জীবনের প্রথম একক গান তামাশা হয়েই রয়ে গেল। দর্শকের অপছন্দের তালিকার উপরে নিজের জায়গা করে নিলেন গায়ক মাঈনুল আহসান নোবেল। রবিবার তার জীবনের প্রথম মৌলিক গান ‘তামাশা’ মুক্তি পেয়েছে। কিন্তু সেই গানের ইউটিউব কমেন্ট দেখলেই চক্ষু চড়কগাছ। লাফিয়ে লাফিয়ে বাড়ছে লাইকের থেকে ডিসকলাইকের সংখ্যা।  তবে এমনটা হবে তা বোধহয় আঁচ করতে পারেননি নোবেল। বিতর্ক তার ছায়াসঙ্গী। কখনো সামাজিক যোগাযোগমাধ্যমে কুরুচিপূর্ণ মন্তব্য আবার কখনো তার ব্যক্তিগত জীবনে একাধিক প্রেম ও মেয়েদের সঙ্গে দুর্ব্যবহারে কারণে বিতর্ক তার পিছু ছাড়েনি।

কিন্তু তাই বলে গান মুক্তি পাওয়ার দু’দিনের মধ্যেই মুখ থুবড়ে পড়বে! যে পরিমাণ মানুষ গানটি দেখেছেন তার বেশিরভাগেরই পছন্দ হয়নি নোবেলের সোলো। একের পর এক দুর্ব্যবহারের বোধহয় ফল পাচ্ছেন হাতেনাতে। দর্শক মুখ ফিরিয়ে নিয়েছে। কিছুদিন আগেই ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে অশালীন পোস্টকে ঘিরে উত্তাল হয়ে উঠেছিল নেট দুনিয়া।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us