শেষ হলো ক্রিকেটারদের অজানা গল্প কাহিনীর  তামিমের ফেসবুক আড্ডা

ইত্তেফাক প্রকাশিত: ২৪ মে ২০২০, ১৫:২৮

বৈশ্বিক মহামারি করোনার কারণে মাঠে খেলা নেই প্রায় তিন মাস হতে যাচ্ছে। এমন পরিস্থিতিতে বিশ্বের সব তারকা ক্রীড়াবিদরা ঘরে বসেই অলস সময় পার করছেন। ঘর বন্দি এই সময়টাকে আনন্দময় করে তুলতে বাংলাদেশ নতুন ওয়ানডে অধিনায়ক বিশ্বসেরা তারকাদের নিয়ে তার ভক্ত-সমর্থকদের জন্য ভিন্নধর্মী এক আয়োজন করেন তিনি।


প্রথমে ইনস্টাগ্রামে শুরু করলেও ভক্তদের অনুরোধে পরে সেটি স্থানান্তর করা হয় ফেসবুকে। শুরুটা মুশফিকুর রহিমকে দিয়ে হলে পরে সেটা দেশ সেরা ক্রীড়াবিদদের পাশাপাশি বিসিবির কর্মকর্তাদের নিয়ে শুরু হয় তামিম ইকবালের ফেসবুক আড্ডা। পরে সেই আড্ডা দেশের গণ্ডি পেরিয়ে শুরু বিশ্বের সব নামি-দামি তারকাদের সঙ্গে আড্ডা। বিদেশিদের মধ্যে দক্ষিণ আফ্রিকার তারকা ফাঁফ ডু প্লেসি, ভারতীয় ওপেনার রোহিত শর্মা, অধিনায়ক বিরাট কোহলি থেকে পাকিস্তান কিংবদন্তি ওয়াসিম আকরাম যোগ দেন তামিমের সঙ্গে আড্ডায়।


সব শেষ গত বৃহস্পতিবার যোগ দিয়েছিলেন কেন উইলিয়ামসন। এদিন তামিম জানিয়ে দেন শনিবারের শো দিয়েই ইতি টানবে এই লাইভ আড্ডার। শেষ পর্বে তামিমের অতিথি ছিলেন মাশরাফি, মাহমুদউল্লাহ আর মুশফিক। দীর্ঘ দেড় ঘণ্টার আড্ডায় উঠে আসে তিনজনের মজার সব কথা। এক পর্যায়ে তামিম ইকবাল বলেন,‘বলতে খারাপ লাগছে, এটা লাস্ট শো আমার। এরপর আর করবো না।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

রংপুরের বিপক্ষে মাশরাফিদের মান বাঁচানো পুঁজি

ঢাকা পোষ্ট | শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম
৩ মাস, ১ সপ্তাহ আগে

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us