মাশরাফি-রিয়াদ-মুশফিককে দিয়েই শেষ করবেন তামিম

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ২১ মে ২০২০, ১৫:৫৮

কথায় বলে, 'যার শুরু আছে, তার শেষও আছে'। ঠিক তেমনিভাবে দেখতে দেখতে একদম শেষ পর্বে চলে এসেছে তামিম ইকবালের লাইভ আড্ডা। গত ২ মে (শনিবার) যেটি শুরু হয়েছিল ইন্সটাগ্রামে লাইভ সেশনের মাধ্যমে, সেটি শেষ হচ্ছে আগামী ২৩ (শনিবার)। পাক্কা তিন সপ্তাহে সবমিলিয়ে ১২টি পর্ব পরিচালনা করলেন তামিম। তার এই অনুষ্ঠানের শেষ পর্বটি পাচ্ছে বিশেষ মর্যাদা।

কেননা, শনিবার তামিমের সঙ্গে যোগ দেবেন মাশরাফি বিন মর্তুজা, মুশফিকুর রহীম এবং মাহমুদউল্লাহ রিয়াদ। অর্থাৎ শনিবার তামিমের লাইভ সেশনে শুধুমাত্র সাকিব আল হাসান ব্যতীত পঞ্চপাণ্ডবের বাকি সবাইকেই দেখা যাবে। স্বাভাবিকভাবেই প্রশ্ন চলে আসে, তাহলে সাকিব কেন থাকবেন না?

তামিম জানিয়েছেন, ব্যক্তিগত কারণে এই আড্ডায় আসতে পারছেন না সাকিব। ফলে সাকিবকে ছাড়াই হবে তামিমের লাইভ অনুষ্ঠানের শেষ পর্ব। আগামী শনিবার বাংলাদেশ সময় রাত সাড়ে ১০টায় একসঙ্গে থাকবেন মাশরাফি বিন মর্তুজা, মুশফিকুর রহীম, তামিম ইকবাল এবং মাহমুদউল্লাহ রিয়াদ।

তামিম নিজেই ইঙ্গিত দিয়ে রেখেছেন, সেদিনের আড্ডায় মজা হবে অফুরান! এদিকে আজ (বৃহস্পতিবার) তামিমের লাইভ সেশনের পঞ্চম বিদেশি ক্রিকেটার হিসেবে উপস্থিত ছিলেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন। প্রায় ৩৫ মিনিটের আড্ডায় উঠে এসেছে অনেক কথাই। তার আগে বিদেশিদের মধ্যে দক্ষিণ আফ্রিকার ফাফ ডু প্লেসিস, ভারতের রোহিত শর্মা ও বিরাট কোহলি এবং পাকিস্তানের ওয়াসিম আকরামকে দেখা গেছে তামিমের এই লাইভ আড্ডায়। উল্লেখ্য, সর্বপ্রথম মুশফিকুর রহীমের সঙ্গে ২ মে এ লাইভ করেছিলেন তামিম। পরদিন ছিলেন মাহমুদউল্লাহ রিয়াদ। এ দুটি পর্বই হয়েছিল ইন্সটাগ্রামে।

পরবর্তীতে দর্শক অনুরোধের মুখে নিজের লাইভ সেশনটি ফেসবুকে নিয়ে আসেন তামিম। গত ৪ মে ফেসবুক লাইভের প্রথম দিন উপস্থিত ছিলেন জাতীয় দলের সফলতম অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। যা পেয়েছিল বিপুল দর্শকপ্রিয়তা।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

‘কোনো কথা হবে না—মাইর, মাইর’ : হৃদয়কে মাহমুদউল্লাহ

প্রথম আলো | সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম
২ মাস আগে

রংপুরের বিপক্ষে মাশরাফিদের মান বাঁচানো পুঁজি

ঢাকা পোষ্ট | শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম
৩ মাস, ২ সপ্তাহ আগে

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us