২৬ এপ্রিল ২০২৪ পর্যন্ত রাশিফল

বিডি নিউজ ২৪ প্রকাশিত: ২০ এপ্রিল ২০২৪, ১৪:০৩

রাশি অনুযায়ী এই সপ্তাহ কেমন যেতে পারে জেনে নিন।


পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞ ড. গোলাম মাওলা।


মেষ রাশি (২১ মার্চ – ১৯ এপ্রিল) সপ্তাহের শুরুতে যাদি আপানি আচমকা সিদ্ধান্তে উপনীত হন ও অপ্রয়োজনীয় পদক্ষেপ নেন তাহলে এটি খারাপ সময় হবে। যদি স্বামী/ স্ত্রীকে নিয়ে রোমান্টিক ভ্রমণে যান আপনাদের সম্পর্ক আরও ভালো হবে। এ সময়ে দীর্ঘমেয়াদি ভিত্তিক বিনিয়োগ করলে উল্লেখযোগ্য লাভ পাবেন। সপ্তাহের মাঝদিকে রক্তচাপের রোগীরা ভিড়ের বাসে চড়ার সময় স্বাস্থ্যের ব্যাপারে অতিরিক্ত যত্নশীল থাকবেন। সপ্তাহের শেষ দিকে দূরের জায়গায় আত্মীয়রা আপনার সাথে যোগাযোগ করতে পারেন। আপনারও বিদেশ ভ্রমণ হতে পারে।


বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে) সপ্তাহের শুরুতে জীবনে মিষ্টি ভালোবাসার চমৎকার মসলার উপস্থিতি লক্ষ্য করতে পারেন। বিতর্ক বিবাদ পরিবারে উত্তেজনা তৈরি করতে পারে। মনে রাখবেন বিতর্কের মাধ্যমে জয় লাভ করা যেতে পারে তবে প্রকৃত অর্থে জয়ী হওয়া যায় না। এটি এড়াতে আপনার যুক্তি ক্ষমতা ব্যবহার করুন। সপ্তাহের মাঝদিকে যোগাযোগের বিষয় সাবধানতা অবলম্বন করুন। কাজ করার সময় সামাজিক যোগাযোগ মাধ্যম আপনাকে সমস্যায় ফেলতে পারে। সপ্তাহের শেষদিকে উপলব্ধি করতে পারবেন আপনার সঙ্গী একজন দেবদূত। যৌথ ব্যবসায় সন্দেহজনক আর্থিক স্কিমে বিনিয়োগ করবেন না।


মিথুন রাশি (২১ মে – ২০ জুন) সপ্তাহের শুরুতে উচিত হবে ভূমি সম্পত্তি জমি সংক্রান্ত সমস্যার ওপর নজর কেন্দ্রীভূত করা। ভালোবাসার জীবনে চমৎকার স্বাদ উপলব্ধি করতে পারেন। ভালোবাসার মানুষটি আপনার খেয়ালী মেজাজ সামলাতে দুরহ বোধ করতে পারেন। সপ্তাহের মাঝদিকে আত্মবিশ্বাস কমে যাওয়ার আশঙ্কা রয়েছে। এই ধরনের চিন্তা থেকে দূরে থাকুন। সব কিছু ইতিবাচকভাবে দেখুন। সপ্তাহের শেষদিকে সব কিছু খোয়া যেতে পারে। তবে সঙ্গীর হাত থেকে বেরিয়ে আসতে সক্ষম হবেন না। যেখানে আপনার বিচরণ সেখানে জনপ্রিয়তা।


কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই) সপ্তাহের শুরুতে কাছের আত্মীয় মনোযোগ চাইলেও সহায়ক ও যত্নশীল হবে। এই সময়ে জমি যন্ত্রপাতি ক্রয় করবেন। পরিবারের জন্য মহান ও উপযুক্ত কিছু ঝুঁকি নিন। ভয় পাবেন না। কোনো কারণে প্রাপ্ত সুযোগ ফিরে নাও আসতে পারে। সপ্তাহের মাঝদিকে কোনো ‘ডেইটে’ গেলে বিতর্কমূলক আলোচনা এড়িয়ে চলুন। কাছের মানুষটি বিরক্ত হবেন যদি তার সাথে সময় না কাটান। সপ্তাহের শেষদিকে কোনো সমস্যার জন্য গুরুত্বপূর্ণ কাজে যেতে নাও পারেন।

সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট) সপ্তাহের শুরুতে যে কোনো কিছুতে আর্থিক যোগান দিতে গুরুত্বপূর্ণ ব্যক্তিরা তৈরি থাকবেন। বিচক্ষণতার সাথে বিনিয়োগ করুন। আত্মীয়দের সাথে হৃদ্যতাপূর্ণ সম্পর্ক রাখতে আপ্রাণ চেষ্টা করুন। সপ্তাহের মাঝদিকে পরিবারের ভালোর জন্য কঠোর পরিশ্রম করুন। আনন্দময় সময়ের জন্য ঘরে অতিথিরা ভিড় করবেন। বন্ধুদের সাথে গল্প করার দুর্দান্ত সময়। তারা আপনাকে ব্যক্তিগত জীবন সম্পর্কে সদুপদেশ দেবে। সপ্তাহের শেষদিকে প্রেম ইন্দ্রিয়ের সীমা অতিক্রম করে যাবে। এ সময় ভালোবাসার উচ্ছাসের অভিজ্ঞতা লাভ করবেন। আপনার হৃদস্পন্দন সঙ্গীর সাথে ছন্দ মিলিয়ে প্রেমের সংগীতে মেতে উঠবেন।


কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর) সপ্তাহের শুরুতে ক্ষিপ্র গতিতে পদক্ষেপ নেওয়ার ফলে দীর্ঘদিনের সমস্যার সমাধান হবে। যদি এই সময়ে ভালোভাবে সংগঠিত হতে পারেন তবে অবসর সময়টি কাজে লাগিয়ে প্রচুর অর্থ আয় করতে পারেন। সপ্তাহের মাঝদিকে আত্মীয়রা সাহায্যের হাত বাড়িয়ে দিতে পারেন। রসিক আত্মিয়রা দুঃশ্চিন্তা দূর করবে। সপ্তাহের শেষদিকে ঘরের সৌন্দর্য বাড়াতে সময় ব্যয় করতে পারেন, পরিবারের সদস্যরা প্রশংসা করবে।


তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর) সপ্তাহের শুরুতে অসংযত জীবনযাত্রা বাড়িতে উত্তেজনা সৃষ্টি করতে পারে। তাই দেরি করে রাতে বাড়ি ফেরা ও অন্যদের ওপর বেশি খরচ করা এড়িয়ে চলুন। লক্ষ্যমাত্রা অর্জনের ভালো সময়। অবিরাম কাজ করুন। সপ্তাহের মাঝদিকে নির্দিষ্ট কিছু পরিকল্পনা নির্বাহিত হওয়াতে নতুন অর্থনৈতিক লক্ষ্য এনে দেবে। একটি উচ্চশক্তি সম্পন্ন সময় আর অপ্রত্যাশিত অর্থ লাভ আগে থেকেই দেখা যাচ্ছে। সপ্তাহের শেষদিকে পদ্ধতিতে সত্যপরায়ণ হন। আপনার দৃঢ় সঙ্কল্পতা ও দক্ষতা লক্ষণীয় হবে। আইনি পরামর্শ নেওয়ার জন্য ভালো সময়।


বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে আশা আকাঙ্ক্ষা একটি সুন্দর কোমল সুগন্ধি ও উজ্জ্বল ফুলের মতো প্রস্ফূটিত হবে। অন্যদের ওপর খরচ করতে পছন্দ করেন যা ঘরে অস্বস্তিকর মুহূর্ত নিয়ে আসবে। অপ্রয়োজনীয় ভাবনায় শক্তি ক্ষয় না করে একে সঠিক দিশা দিন। সপ্তাহের মাঝদিকে আত্মবিশ্বাসের প্রকল্পগুলো এরপর থেকে বেশি উপায় পুরস্কৃত করবে। নিজের সম্পর্কে ভালো ও প্রত্যয়ী অনুভব করবেন। সপ্তাহের শেষদিকে ঝুঁকি বা অপ্রত্যাশিত লাভের মাধ্যমে আর্থিক অবস্থান উন্নত হতে পারে। বিনিয়োগের সময় হঠকারী সিদ্ধান্ত নেবেন না।

ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে আপনার কাজ কর্মক্ষেত্রে প্রশংসা কুড়াবে। আপনার লক্ষ্যপূরণে দুর্দান্ত সুযোগ পাওয়ার পক্ষে সময়টি ভালো। আপনাকে খুশি রাখার জন্য অভিভাবক ও বন্ধুরা তাদের সেরাটা দেবে। সপ্তাহের মাঝদিকে টাকা পয়সা লাভ আপনার প্রত্যাশা মাফিক হবে না। এমন একটি সময় যেখানে ভালো মন্দ ঘটনা ঘটবে। আপনাকে পরিশ্রান্ত ও বিভ্রান্ত করে ছাড়বে। সপ্তাহের শেষদিকে সীমাহীন সৃজনশীলতা ও উদ্যম আরেকটি লাভজনক দিকে আপনাকে এগিয়ে নিযে যাবে। আপনার দক্ষতা ও সাংগঠিনিক ক্ষমতা কাজে লাগান।


মকর রাশি (২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি) সপ্তাহের শুরুতে সফর ও ভ্রমণ আনন্দ আনবে। অত্যন্ত শিক্ষামূলক হবে। শুরু থেকে শেষ পর্যন্ত সমস্ত সময় কর্মক্ষেত্রে উদ্যমশীল থাকতে হবে যা কর্মক্ষেত্রে শুভ পরিবর্তনের সম্মখীন করতে পারে। সপ্তাহের মাঝদিকে বন্ধুত্ব প্রগাঢ় হওয়ার সাথে সাথে আপনার পথে প্রেম আসতে পারে। অপ্রত্যাশিত সূত্র থেকে গুরুত্বপূর্ণ আমন্ত্রণ পেতে পারেন্। ধর্মীয় ও আধ্যাত্মিক আগ্রহ অনুধাবনের জন্য ভালো সময়। সপ্তাহের শেষদিকে একাকী নিঃসঙ্গ বোধ করতে পারেন আর বিচ্ছিন্নতার অনুভূতি আপনাকে যুক্তিগ্রহ্য সিদ্ধান্ত নেওয়া থেকে আটকাতে পারে। অবাস্তব পরিকল্পনার ফলে অর্থের অভাব দেখা দেবে।


কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের শুরুতে আঘাত এড়ানোর জন্য চলাচলেও সময় বিশেষ যত্ন নিন। আইটি চাকুরিজীবীরা এ সময় বিদেশ থেকেও কোনো ডাক পেতে পারেন। এ সময় দূরের জায়গা থেকে সুখবর আসতে পারে। সপ্তাহের মাঝদিকে বসের ভালো মেজাজ কর্মক্ষেত্রের সমগ্র পরিবশেকে বেশ সুন্দর করে দিতে পারে। কর্মক্ষেত্রে বিষয়গুলো আপনার পক্ষে থাকবে মনে হয়। সপ্তাহের শেষদিকে সঙ্গী প্রেম ও সংবেদনের একটি আলাদা পৃথিবীতে আপনাকে রাজত্ব করাতে পারেন। আপনার সমস্ত পরিকল্পনা কার্য্যকর করতে পারেন। আশীর্বাদ ও সৌভাগ্য আপনার পথে আসায় অতীতের কঠোর পরিশ্রগুলো ফল আনায় ইচ্ছেগুলো পূর্ণ হবে।


মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সপ্তাহের শুরুতে প্রাণের বন্ধু কী মনে করেন, সেটা জানতে পারবেন। কাজ করার সময় সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার সমস্যায় ফেলতে পারে। ভিড় বাসে ওঠানামার সময় স্বাস্থ্যের ব্যাপারে অতিরিক্ত যত্নশীল থাকবেন। সপ্তাহের শেষদিকে আপনার পেশার ওপর আধিপত্য পরীক্ষিত হবে। পছন্দসই ফলাফল পেতে আপনাকে প্রচেষ্টায় মনোযোগ দিতে হবে। শিল্পী, উদ্যোক্তা, চিকিৎসক, শিক্ষক- ইত্যাদি পেশার মানুষরা সম্মানজনক পুরস্কার পাবেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us