নির্বাচন ঘিরে বিভাজন আওয়ামী লীগে, বাড়ছে কোন্দল

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ২২ ফেব্রুয়ারি ২০২৪, ০৯:৩৬

নির্বাচন ঘিরে বিভাজন বাড়ছে ময়মনসিংহ আওয়ামী লীগে। জাতীয় নির্বাচনে দলের স্বতন্ত্রপ্রার্থীদের উন্মুক্ত করে দেওয়ায় মহানগর আওয়ামী লীগ নেতাকর্মীরা বিভক্ত হয়ে কাজ করেন। আসন্ন সিটি করপোরেশন নির্বাচনেও দেখা যাচ্ছে একই চিত্র। কেউ দলীয় প্রার্থী কেউ স্বতন্ত্রপ্রার্থীর হয়ে রয়েছেন মাঠে। টানা দুই নির্বাচনে এ অবস্থানের প্রভাব ভবিষ্যতেও দলে থেকে যাওয়ার আশঙ্কা করছেন কর্মী-সমর্থকরা।


তবে দলটির নেতারা বলছেন, নির্বাচন সাময়িক। এতে দল দীর্ঘমেয়াদি ক্ষতির সম্মুখীন হবে না। নির্বাচন ঘিরে বিভক্তি নির্বাচনের পর থাকবে না। পরবর্তীসময়ে সবাই একসঙ্গে কর্মসূচি ও প্রাত্যহিক কাজগুলো করবো।


দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-৪ আসনে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহিতুর রহমানকে (শান্ত) মনোনয়ন দেয় দলটি। একই সঙ্গে নির্বাচন জমজমাট করতে কেন্দ্রীয় আওয়ামী লীগ থেকে স্বতন্ত্র উন্মুক্ত করে দেওয়া হয়। যে কারণে স্বতন্ত্রপ্রার্থী হন দলটির সহ-সভাপতি শামীম হক। তিনি মহানগর আওয়ামী লীগের সভাপতি ও মেয়র ইকরামুল হক টিটুর বড় ভাই। সঙ্গত কারণেই টিটু বড় ভাইয়ের পক্ষে জাতীয় নির্বাচনে কাজ করেন। তবে ফলাফলে সাধারণ সম্পাদক মোহিতুর রহমান নৌকা প্রতীক নিয়ে জয়লাভ করেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us