ফের বাংলা ছবিতে রাখি গুলজার, সঙ্গী শ্রাবন্তী

যুগান্তর প্রকাশিত: ০২ ডিসেম্বর ২০২৩, ১৫:০১

দীর্ঘদিন পর আবারও বাংলা ছবিতে দেখা যাবে রাখি গুলজারকে।  তার শেষ ছবি ‘রক্তবীজ’ এখনো থিয়েটারে চলছে। পুজো রিলিজ ছবিগুলোর মধ্যে অন্যতম প্রশংসিত ছবি এটি। এর মাঝেই পরের ছবির ঘোষণা সারল উইন্ডোজ প্রোডাকশন। তাদের পরের ছবি ‘আমার বস’-এ মুখ্য ভূমিকায় রাখি গুলজার।


এই ছবির কাহিনি ও চিত্রনাট্য লিখেছেন নন্দিতা রায়। এই ছবিতে অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন শ্রাবন্তী। রাখি গুলজার অভিনীত শেষ বাংলা ছবি নির্বাণ। কিন্তু খুব বেশি দর্শক এই ছবি দেখতে পাননি। চার বছর আগে ছবি উৎসবে প্রদর্শিত হলেও হলে মুক্তি পায়নি গৌতম হালদার পরিচালিত নির্বাণ। সেই অর্থে ঋতুপর্ণ ঘোষের ‘শুভ মহরত’-এর পর ফের বাংলা ছবিতে বাঙালি কন্যের অভিনয় দেখার সুযোগ পাবে বাঙালি দর্শক।


২০০৩ সালে মুক্তি পেয়েছিল ‘শুভ মহরত’, মাঝে পেরিয়েছে ২০ বছর। রাখি গুলজারকে ‘আমার বস’-এ দেখতে হলমুখী হবে তার গুণমুগ্ধরা তা বলাই যায়। বাংলা ছবির পর্দা থেকে দূরে থাকলেও নিয়মিত বাংলা ছবি দেখেন রাখি। শিবপ্রসাদ জানিয়েছেন, ‘আমাদের সব সিনেমা উনি দেখেন। সবচেয়ে প্রিয় হামি’। রাখীদিকে অ্যাকশন-কাট বলার সুযোগ পাওয়াটা ইচ্ছেপূরণ অকপটে মেনে নিলেন পরিচালক। জানালেন, ‘আমাদের পরের সিনেমার মুখ্য চরিত্রে রাখি। আর একটা ইচ্ছে পূরণ। আজকের সকালটা স্পেশাল’। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us