মাদকের আড্ডায় বান্ধবীকে হত্যা, প্রধান আসামি গ্রেপ্তার

ঢাকা পোষ্ট প্রকাশিত: ১৯ অক্টোবর ২০২৩, ১৬:৫৮

সিরাজগঞ্জে সুমাইয়া খাতুন নাসরিন (১৯) হত্যা মামলার প্রধান আসামি মো. রোমান ওরফে নোমানকে (২৫) গ্রেপ্তার করেছে র‌্যাব-১২। গতকাল বুধবার (১৮ অক্টোবর) সন্ধ্যায় আশুলিয়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার রোমান ওরফে নোমান সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের পূর্ব মোহনপুর গ্রামের মৃত তোফাজ্জলের ছেলে।


বৃহস্পতিবার (১৯ অক্টোবর) দুপুরে এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-১২ এর সিরাজগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার মোহাম্মদ ইলিয়াস খান।তিনি জানান, বুধবার (১৮ অক্টোবর) সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখার সহযোগিতায় ঢাকার আশুলিয়া পল্লী বিদ্যুৎ এলাকায় অভিযান চালিয়ে রোমান ওরফে নোমানকে গ্রেপ্তার করা হয়।


প্রসঙ্গত, গত ৬ অক্টোবর রাতে সয়দাবাদ ইউনিয়নের পূর্ব মোহনপুর গ্রামে আকাশ নামে এক বন্ধুর ফাঁকা বাড়িতে বান্ধবী সুমাইয়া খাতুন নাসরিনকে নিয়ে গিয়েছিলেন রোমান। সঙ্গে ছিল রোমানের আরও ৩-৪ জন বন্ধু। রাতভর সেখানেই চলে ইয়াবার আড্ডা। এরপর নারসিনকে হত্যা করে ঘরের ধর্নার সঙ্গে ঝুলিয়ে রাখা হয়। পর দিন ভোরে সেখান থেকে দুই বন্ধু মোটরসাইকেলের মাঝখানে মৃত নাসরিনকে বসিয়ে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে রেখে যায়। মর্গের সামনে মরদেহ ফেলে রেখে রোমান তার বান্ধবীর বাবাকে মোবাইলে মেয়ের মৃত্যুর সংবাদ জানিয়ে পালিয়ে যান। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us