ভোটের আগে জাতীয় পার্টিতে নাটকীয়তার ইঙ্গিত

প্রথম আলো প্রকাশিত: ২৩ আগস্ট ২০২৩, ১৩:১৫

রওশন এরশাদ জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ করেছেন—এ খবর দলটিতে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করেছে। যদিও জাপার মহাসচিবসহ দলটির একাধিক জ্যেষ্ঠ নেতা বলেছেন, এ ধরনের কোনো ঘটনা ঘটেনি। রওশন এরশাদের চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ-সংক্রান্ত খবরটি ‘ভুয়া’। তবে এ বিষয়ে রওশন এরশাদ কিছু বলেননি।


এ ঘটনাকে দলটির নেতা-কর্মীদের অনেকে আগামী জাতীয় নির্বাচন সামনে রেখে সংসদে প্রধান বিরোধী দল জাতীয় পার্টিতে আবার নাটকীয়তার শুরু বলে মনে করছেন। বিশেষ করে জাপার চেয়ারম্যান জি এম কাদের যখন ভারত সফরে, তখন হঠাৎ করে রওশনের নামে এমন সংবাদ বিজ্ঞপ্তি দলের ভেতরে এবং বাইরে নানা প্রশ্নের সৃষ্টি করেছে।


অনেকে বলছেন, এই মুহূর্তে কৌশলগত কারণে বিবৃতিটিকে নাকচ করা হলেও কার্যত এটিই শেষ কথা নয়। এ ধরনের তৎপরতা দলটিতে সক্রিয় রয়েছে। সামনের দিনগুলোতে দলের নেতৃত্ব ও কর্তৃত্ব নিয়ে বিভক্তি আরও দৃশ্যমান হবে। বিশেষ করে, নির্বাচন নিয়ে জি এম কাদেরের ভূমিকা কী হয়, এর ওপর অনেক কিছু নির্ভর করবে বলে সংশ্লিষ্ট ব্যক্তিরা জানিয়েছেন। চার দিনের সফর শেষে জি এম কাদেরের আজ বুধবার দেশে ফেরার কথা রয়েছে। তাঁর এই সফরকে গুরুত্বপূর্ণ মনে করা হচ্ছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us