জাবির গেস্টরুমে নির্যাতন গড়াল মামলায়, অভিযুক্ত আট ছাত্রলীগ নেতা

বণিক বার্তা প্রকাশিত: ১৯ জুন ২০২৩, ১২:০০

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) শহীদ সালাম-বরকত হলের ‘গেস্টরুম নির্যাতনের’ ঘটনায় ছাত্রলীগের আট নেতার নামে হত্যাচেষ্টা মামলা দায়ের করেছেন ভুক্তভোগী দাবিদার শিক্ষার্থী সায়েম হাসান সামি। সামি বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের দ্বিতীয় বর্ষের (৫০তম ব্যাচ) শিক্ষার্থী।


মামলায় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ-সম্পাদক এবং সরকার ও রাজনীতি বিভাগের ৪৭তম ব্যাচের শিক্ষার্থী মাবরুক আল ইসলাম জোয়াদকে প্রধান আসামি করা হয়েছে। এছাড়া মামলায় আরো আাসামি করা হয়েছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ-সভাপতি সাজ্জাদ কবির, রাতুল রায় ধ্রুব, রিয়াজুল ইসলাম রিয়াদ ও মহিবুর আলম মৃন্ময়, তথ্য ও গবেষণা সম্পাদক আকিব শাহরিয়ার সিজান, কার্যকরী সদস্য তানভীর হাসান রাব্বি ও কর্মী আসিফ হোসাইন আকাশকে।


মামলার আবেদনে বলা হয়, গত ১৬ মে কানে অস্ত্রোপচারের কারণে গেস্টরুমে যাননি সামি। ফলে তাকে শহীদ সালাম-বরকত হলের ‘পলিটিক্যাল ব্লকে’ ডেকে নিয়ে মারধর করা হয়। পরদিন ১৭ মে সায়েম হাসান সামি হল ছেড়ে দিতে চাইলে মাবরুক আল ইসলাম জোয়াদ, তানভীর হাসান রাব্বি ও আকিব শাহরিয়ার সিজান তাকে গেস্টরুমে ডেকে নিয়ে আবার মারধর করেন। সেখানে উপস্থিত রিয়াজুল ইসলাম রিয়াদ, সাজ্জাদ কবির, রাতুল রায় ধ্রুব ও মহিবুর আলম মৃন্ময় মুঠোফোনের ভিডিও ক্যামেরা অন করে জোর করে শিবির ও ছাত্রদলের রাজনীতি সঙ্গে জড়িত, এমন স্বীকারোক্তি নেয়ার চেষ্টা করেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us