২ জাপানি পর্যটকের অর্থ ছিনিয়ে কক্সবাজারে প্রমোদভ্রমণ

আজকের পত্রিকা প্রকাশিত: ২৮ এপ্রিল ২০২৩, ২০:৩৫

মোহাম্মদপুরের রায়েরবাজার বধ্যভূমি পরিদর্শনে গিয়ে ছিনতাইয়ের শিকার হয়েছেন দুই জাপানিজ। তাঁদের কাছ থেকে নগদ অর্থ, আইফোন, ক্রেডিট কার্ড কেড়ে নেয় ছিনতাইকারীরা। পরে ছিনতাইকারী চক্র কক্সবাজার ও সীতাকুণ্ডে প্রমোদভ্রমণে বের হয়। পুলিশ সেখান থেকে গতকাল বৃহস্পতিবার দুই ছিনতাইকারীকে গ্রেপ্তার করে ঢাকায় নিয়ে আসে। 


ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) তেজগাঁও বিভাগের উপকমিশনার আজিমুল হক এ তথ্য নিশ্চিত করেছেন। 


গত সোমবার (২৪ এপ্রিল) সন্ধ্যায় মোহাম্মদপুরের রায়েরবাজার বধ্যভূমি পরিদর্শনে যান ওই দুই জাপানিজ। তাঁরা সেখানে ছবি তোলেন এবং ঘুরে দেখেন। একটি সংঘবদ্ধ ছিনতাইকারী চক্র অস্ত্রের মুখে জিম্মি করে তাঁদের কাছ থেকে সবকিছু ছিনিয়ে নেয়। তাঁদের কাছ থেকে পাসপোর্ট, ১ লাখ ৫৩ হাজার জাপানি ইয়েন, বাংলাদেশি ২৮ হাজার টাকা, দুটি আইফোন, দুটি ক্রেডিট কার্ড ও ড্রাইভিং লাইসেন্স ছিনিয়ে নেওয়া হয়। 


ছিনতাইকারীদের কবলে পড়ে ভীতসন্ত্রস্ত হয়ে হোটেলে চলে যান ওই দুই জাপানিজ। পরদিন মঙ্গলবার (২৫ এপ্রিল) দুপুরে হোটেলের ম্যানেজার তারেক আহমেদ মোহাম্মদপুর থানায় ফোন দিয়ে বিষয়টি জানান। দুই বিদেশি নাগরিকসহ মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ তাঁদের থানায় যেতে বলেন। ম্যানেজার তারেক দুই পর্যটককে নিয়ে মোহাম্মদপুর থানায় যান। তাঁরা একটি ছিনতাই মামলা করেন। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us