মেন্টালি টর্চার্ড হয়েছি, কিন্তু মুখ ফুটে বলতে পারিনি: প্রভা

বাংলা নিউজ ২৪ প্রকাশিত: ০২ এপ্রিল ২০২৩, ১৪:১৫

ক্যারিয়ারের সু-সময়ে ব্যক্তি জীবনে সমালোচনায় জড়িয়ে কাজ থেকে ছিটকে পড়েন অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। তবে সে সব সামলে পুনরায় কাজে ফেরেন এই অভিনেত্রী। কিন্তু নিজেকে মেলে ধরার সে চেষ্টায় ভাগ্য সহায় হয়নি প্রভার।


বরাবরই কাজের চেয়ে ব্যক্তি জীবনের আলোচনায় শিরোনাম হয়েছেন তিনি। এসব ঘিরেই সবসময় চর্চায় থাকেন প্রভা। ফলে ধীরে ধীরে গণমাধ্যম এড়িয়ে চলতে শুরু করেন তিনি।


এতদিন সাংবাদিক ভীতি নিয়ে কোথাও মুখ খোলেননি এই অভিনেত্রী। তবে কয়েকদিন আগে জানিয়েছিলেন, তার অনুমতি ছাড়া যেন কোনো সংবাদ প্রকাশ না করা হয়।


শনিবার (১ এপ্রিল) অভিনয়শিল্পী সংবাদ সম্মেলনের পর সাংবাদিকদের এড়িয়ে চলার কারণ নিয়ে সরাসরি কথা বলেন প্রভা।  


এসময় প্রভা বলেন, ছোটবেলায় পড়ে গিয়ে ব্যথা পেলে ভয় পেতাম, কারণ আম্মু জানলে বকা দেবে। এখন ফিজিক্যালি অ্যাবিউজড হলেও হজম করে ফেলি, কারণ তার চেয়ে বড় ভয় হয়, যদি জার্নালিস্ট জানতে পারে- তাহলে কী হবে! আমার জীবনে যারা (প্রেমিক) এসেছেন, প্রত্যেকে যাওয়ার সময় একটা ব্লেম গেম খেলেছে। এটার মধ্যে মেন্টালি টর্চার্ড হয়েছি, কিন্তু কাউকে কিছু মুখ ফুটে বলতে পারিনি। বরাবরই মনে হয়েছে, বললেই যদি জার্নালিস্ট জেনে যায়? ডিভোর্সের পেপার যখন ফাইল করি, নিয়ম অনুযায়ী আমার কিছু পাওনা থাকে। কিন্তু সেটা নিয়ে কথা বলতেও ভয় করে, যদি সেটা খবরে চলে আসে। আমি সবকিছুই করতে পারতাম, সাংবাদিকরা যদি আমাকে সাপোর্ট করত।


সাংবাদিকদের অভিযোগ করে প্রভা আরও বলেন, কিছুদিন আগে আমার ভেরিফায়েড পেজ থেকে জানিয়েছি, কথা বলা ছাড়া আমার কিছু পাবলিশ করবেন না। যেমন কদিন আগে, রোজায় নরম ভাষায় কিছু একটা লিখলাম। পরদিন নিউজ হলো- অবশেষে ক্ষমা চাইলেন প্রভা! বলেন তো! কিসের জন্য ক্ষমা চাইব আমি? অনেকে বলে, আমি অ্যাটেনশন সিকার, তাই এসব পোস্ট দিচ্ছি। অথচ আমি অ্যাটেনশনই চাই না, খবরের ভয়ে। এতো অন্যায় আমার সঙ্গে, অথচ আমি প্রতিবাদ জানাতে পারি না, ভয়, সাংবাদিকরা লিখবেন এই জন্য।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us