শেখ হাসিনার দূরদর্শিতায় দেশের মানুষের কষ্ট নেই: সুজিত নন্দী

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ৩১ মার্চ ২০২৩, ১৭:৫২

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শিতায় দেশের মানুষ কষ্টে নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী। তিনি বলেন, শেখ হাসিনার দূরদর্শিতার কারণে আজ দেশে খাদ্য নিয়ে হাহাকার নেই। দেশের মানুষ কষ্টেও নেই। বিশ্বজুড়ে করোনা মহামারি ও আর্থিক সংকটের মধ্যেও বাংলাদেশের মানুষের জন্য সরকার খাদ্য নিরাপত্তা নিশ্চিত করেছে।


তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা হলেন মানবতার মা। তিনি মানবতার নেতা হিসেবে বিশ্বে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন। শেখ হাসিনার নির্দেশনায় আওয়ামী লীগ দুস্থদের মধ্যে ইফতারসামগ্রী বিতরণের উদ্যোগ নিয়েছে। তিনি সবসময়ই দেশের গরিব-দুখি, খেটে খাওয়া মানুষের কথা ভাবেন। তাদের মঙ্গলে কাজ করে যাচ্ছেন।


শুক্রবার (৩১ মার্চ) বিকেলে চাঁদপুর জেলা আওয়ামী লীগের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে অসহায়-দরিদ্র মানুষের মাঝে ইফতারসামগ্রী বিতরণ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।


এসময় শ্রমিক, ডিঙ্গি-মাঝি, প্রতিবন্ধী, এতিমখানা ও সরকারি শিশু পরিবারসহ সর্বস্তরের সাধারণ অসহায় মানুষের মাঝে ইফতারসামগ্রী বিতরণ করা হয়। এ কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানানো হয়।


সুজিত রায় নন্দী বলেন, বঙ্গবন্ধুর বাংলাদেশে কেউ যেন খাবারের কষ্ট না পায়, সেজন্য আওয়ামী লীগের নেতাকর্মীদের মানুষের পাশে দাঁড়িয়ে সর্বাত্মক মানবিক কার্যক্রম চালিয়ে যেতে হবে। আওয়ামী লীগ সভাপতির এ নির্দেশ প্রতিপালনে প্রতিটি কর্মীকে অসহায়দের পাশে থাকার আহ্বান জানাচ্ছি।


অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দীন আহমেদ। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল, সহ-সভাপতি ইঞ্জিনিয়ার আব্দুর রব ভূইয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জহিরুল ইসলাম, শ্রমবিষয়ক সম্পাদক নুরুল ইসলাম মিয়াজী, চাঁদপুর বারের সাবেক সভাপতি অ্যাডভোকেট আহসান হাবিব প্রমুখ।


সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us