১২ সিরিজ ও সিনেমা নিয়ে আসছে ফিল্ম সিন্ডিকেট

প্রথম আলো প্রকাশিত: ২০ মার্চ ২০২৩, ১৯:৩৫

‘কাইজার’, ‘কারাগার’, ‘ঊনলৌকিক’, ‘তাকদীর’–এর মতো আলোচিত সিরিজ নির্মাণ করে পরিচিতি পেয়েছে ঢাকার সাত নির্মাতার প্রযোজনা প্রতিষ্ঠান ফিল্ম সিন্ডিকেট। এবার নতুন সাতটি ওয়েব সিরিজ ও পাঁচটি ওয়েব সিনেমার ঘোষণা দিয়েছে প্রতিষ্ঠানটি।


আজ রাতে ঢাকার গুলশান ক্লাবে আয়োজিত এক অনুষ্ঠানে এ ঘোষণা দিয়েছে ফিল্ম সিন্ডিকেট। এর মধ্যে সিরিজগুলো হলো ‘ঊনলৌকিক ২’, ‘পেন্ডুলাম’, ‘গুলমোহর’, ‘ডেল্টা ২০৫১’, ‘দ্বৈত’, ‘অদানব’ ও ‘ফ্রেন্ডস উইদাউট বেনিফিটস’। সিনেমার মধ্যে রয়েছে ‘লোহানী’, ‘বাইপাস’, ‘খোঁয়ারি’, ‘পুলসিরাত’ ও ‘হেল ব্রোক লুজ’।


২০২১ সালে চরকিতে ‘ঊনলৌকিক’ মুক্তির পর দর্শকমহলে আলোচিত হয়েছিল; এবার ‘ঊনলৌকিক ২’ নিয়ে আসছেন নির্মাতা রবিউল আলম। রহস্য সিরিজ ‘গুলমোহর’ ও ফিচার সিনেমা ‘বাইপাস’ নির্মাণ করবেন সৈয়দ আহমেদ শাওকী। রহস্য থ্রিলার সিরিজ ‘অদানব’ নিয়ে আসছেন ‘পুনর্জন্ম’ নির্মাতা ভিকি জাহেদ। ‘ডেল্টা ২০৫১’ নির্মাণ করছেন কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়। ফিচার সিনেমা ‘খোঁয়ার’ ও ‘পুলসিরাত’ নির্মাণ করবেন ‘জাগো বাহে’ নির্মাতা সালেহ সোবহান।


ক্রাইম থ্রিলার সিনেমা ‘লোহানী’ ও রহস্য সিরিজ ‘পেন্ডুলাম’ নিয়ে আসছেন ‘কাইজার’ নির্মাতা তানিম নূর। থ্রিলার রহস্য সিরিজ ‘দ্বৈত’ নির্মাণের মধ্য দিয়ে নির্মাতা হিসেবে আত্মপ্রকাশ করবেন আয়মান আসিব ও সুস্ময় সরকার। আরও দুই নির্মাতার অভিষেক হচ্ছে ফিল্ম সিন্ডিকেটের হাত ধরে; রাজীব রাফি নির্মাণ করবেন ‘হেল ব্রোক লুজ’ ও রিয়াদ আরফিন নির্মাণ করছেন ‘ফ্রেন্ডস উইদাউট বেনিফিটস’।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us