৫ বছর পর খুলনায় আসছেন প্রধানমন্ত্রী

বাংলা ট্রিবিউন প্রকাশিত: ০৬ জানুয়ারি ২০২৩, ০৩:৪৯

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ব্যক্তিগত সফরে ৬ জানুয়ারি খুলনায় আসছেন। তিনি মা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের নামে থাকা দুটি পাটের গুদাম পরিদর্শন করবেন। খুলনার দিঘলিয়া উপজেলার নগরঘাট এলাকায় এক একর ৪৪ শতক (৪ বিঘা) জমিতে রয়েছে এ পাট গুদাম। সড়কপথে খুলনায় আসবেন প্রধানমন্ত্রী। তার আগমন উপলক্ষে নিরাপত্তা বলয় গড়ে তুলেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। এর আগে ২০১৮ সালের ৩ মার্চ প্রধানমন্ত্রী খুলনায় জনসভায় এসেছিলেন।


মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা বলেন, এটি প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সফর। শুক্রবার বেলা তিনটার দিকে তিনি সড়কপথে গোপালগঞ্জ হয়ে খানজাহান আলী সেতু (রূপসা সেতু) পার হয়ে আড়ংঘাটা বাইপাস ধরে দিঘলিয়া ঘাটে পৌঁছাবেন।


ঘাট পার হয়ে তিনি দিঘলিয়ার নগরঘাট এলাকায় তার মা বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের নামে কেনা পাটের গুদাম পরিদর্শন করবেন। তার সঙ্গে দলের নেতা-কর্মীরা সাক্ষাৎ করতে পারবেন না।


এম ডি এ বাবুল রানা বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দিঘলিয়ার নগরঘাট এলাকায় একটি জমি কেনা ছিল। জমির ওপর পাটের গুদাম রয়েছে। প্রধানমন্ত্রী সেটা দেখতে খুলনায় আসছেন। রাতে গোপালগঞ্জে অবস্থান করবেন। সেখান থেকে পরদিন দলীয় নেতা-কর্মীদের সঙ্গে বঙ্গবন্ধুর মাজার জিয়ারত করে ঢাকায় ফিরে যাবেন।


সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us