পলাতক আসামির বাড়ি থেকে দুটি পিস্তল, ৫৩ গুলি ও চারটি ম্যাগাজিন উদ্ধার

প্রথম আলো প্রকাশিত: ২০ নভেম্বর ২০২২, ২২:৫৭

ফরিদপুর শহরের একটি বাড়িতে অভিযান চালিয়ে ২টি বিদেশি পিস্তল, ৪টি ম্যাগাজিন ও ৫৩টি গুলি উদ্ধার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ ঘটনায় গোয়েন্দা পুলিশের পক্ষ থেকে আজ রোববার ফরিদপুরের কোতোয়ালি থানায় অস্ত্র আইনে একটি মামলা হয়েছে।


পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল শনিবার (১৯ নভেম্বর) দিবাগত রাত দুইটার দিকে ফরিদপুর শহরের কুঠিবাড়ী কমলাপুরে মহল্লা এলাকার একটি বাড়িতে অভিযান চালিয়ে গুলি, ম্যাগাজিনসহ ওই দুটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়।


ওই বাড়ি নিতীশ রঞ্জন ঘোষ ওরফে নিকো রানা (৩৮) নামের এক ব্যক্তি ভাড়া নিয়ে বসবাস করেন। নিতীশ রঞ্জন ফরিদপুর সদরের ঈশান গোপালপুর ইউনিয়নের বিষ্ণুপুর এলাকার নির্মলেন্দু ঘোষের ছেলে। পুলিশের উপস্থিতি টের পেয়ে নিতীশ পালিয়ে যান। ফলে অস্ত্র উদ্ধার হলেও তাঁকে গ্রেপ্তার করা যায়নি।


জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক (এসআই) রাহুল অনিক প্রথম আলোকে বলেন, নিতীশ রঞ্জন ঘোষের বিরুদ্ধে ফরিদপুর কোতোয়ালি থানায় পাসপোর্টের দালালির অভিযোগে একটি মামলা রয়েছে। এ মামলায় তিনি পলাতক। তাঁকে গ্রেপ্তারের জন্য শহরের কমলাপুরে তাঁর বাড়িতে এ অভিযান চালানো হয়। তবে নিতীশকে পাওয়া না গেলেও গুলি, ম্যাগাজিনসহ দুটি বিদেশি পিস্তল পাওয়া গেছে। পিস্তল দুটির একটি ইতালি, অপরটি যুক্তরাষ্ট্রের তৈরি। তিনি বলেন, অভিযানকালে পাওয়া ৫৩টি গুলির ৫০টি টু টু বোর, দুটি সেভেন পয়েন্ট ফাইভ ও একটি নাইন এমএম।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ঘটনা প্রবাহ

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us