সকালটাই আমার রাঙিয়ে দিয়েছেন তিনি: বাঁধন

প্রথম আলো প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০২২, ২১:৩৯

মাসখানেকের ব্যবধানে আরেকটি টিজার এসেছে আজমেরী হক বাঁধন অভিনীত বলিউডি সিনেমা ‘খুপিয়া’র। এবার টিজার দেখে রীতিমতো চমকে যান বাংলাদেশের আলোচিত এই অভিনেত্রী। কারণ হিসেবে জানালেন, ‘টাবুর মতো এত বড় মাপের একজন অভিনয়শিল্পী যখন আমার অভিনীত চরিত্রের বর্ণনা করেন, তখন চমকে না গিয়ে উপায় আছে! সত্যিই এটা আমার জন্য ভীষণ রোমাঞ্চকর একটি ঘটনা। আজকের সকালটাই আমার রাঙিয়ে দিয়েছেন তিনি। আমি ভীষণ ভীষণ অভিভূত।’


আজ শনিবার সকালে ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সের অফিশিয়াল ফেসবুক পেজে ১ মিনিট ২৪ সেকেন্ডের টিজারটি প্রকাশ করা হয়েছে। যেখানে দেখা যায়, সিগারেট ফুঁকতে থাকা বলিউড অভিনেত্রী টাবু রহস্যভরা কণ্ঠে ‘খুপিয়া’ চলচ্চিত্রে বাঁধন অভিনীত চরিত্র সম্পর্কে ধারণা দিচ্ছেন। এভাবে চরিত্রের ধারণা দেওয়ার ব্যাপার বাঁধন ও তাঁর ভক্ত–শুভাকাঙ্ক্ষীদের মধ্যে ভীষণ রকম ভালো লেগেছে।


নতুন টিজারে টাবুকে বলতে শোনা যায়, ‘ও যখন হাঁচি দিত, একসঙ্গে তিনবার দিত। গলার হাড়ে যে একটি গর্ত থাকে, সেখানে ওর খুব সুন্দর একটি তিল ছিল। ও রকম তিলের মতো আরেকজন ছিল আমাদের জীবনে। কিন্তু তার সম্পর্কে ধারণা—না অক্টোপাসের ছিল, না আমার।’ ‘খুপিয়া’ চলচ্চিত্রে বাঁধন অভিনীত চরিত্রের নাম অক্টোপাস।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us