অন্য মহিলার সঙ্গে বিয়ের পরেও আমার সঙ্গে সম্পর্ক রাখতে চায় প্রেমিক, আমি কী করব?

এইসময় (ভারত) প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০২২, ১৯:২৫

আমি পোস্ট গ্রাজুয়েশন করছি। আমি অন্য ধর্মের একজন ছেলের সঙ্গে সম্পর্কে আছি। তার বাবা ও মা তাকে বিয়ে দেওয়ার কথা ভাবছেন। প্রতিদিন তাকে নতুন নতুন মেয়ের ছবি দেখাচ্ছেন। সে তার বাবা-মায়ের সঙ্গে এই বিষয়ে কথা বলতে চায় না। আমরা আমাদের ভবিষ্যত নিয়ে আলোচনা করেছি। তাই এখন আমরা যদি আলাদা হয়ে যাই, তা আমাদের জন্য খুবই কষ্টকর হবে। আমাদের পড়াশোনা শেষ হয়ে গেলে তারপর যদি আমাদের আলাদা হয়ে যেতে হয়, সেটা আমায় খুবই কষ্ট দেবে। যদিও সে এখনও আমার কাছাকাছিই থাকতে চায়।


এমনকী আমি যে শহরে থাকব, সেখানে এসে থাকতেও চায়। এমনকী আমি যদি অন্য কাউকে বিয়ে করি, তাহলেও। আমিও কখনও অন্য মানুষকে আমার ১০০ শতাংশই দিতে পারব না। আমার অতীত সব সময় আমায় তাড়া করে বেড়াবে। এই সম্পর্ক ভেঙে গেলে একজন বন্ধুকে হারাতে হবে আমায়। আর আমি তা চাই না। আবার, আমার সঙ্গে সম্পর্কে থাকাকালীন অন্য মহিলার সঙ্গে সে কথা বলুক, তা আমি মেনে নিতে পারব না। আমায় অনুগ্রহ করে সাহায্য করুন। আমার ঠিক কী করা উচিত? ছবি(প্রতীকী)- istock
বিশেষজ্ঞের পরামর্শ


উত্তর দিচ্ছেন কামনা চিব্বার। আপনি আমাদের থেকে সাহায্য চেয়েছেন। আমরা অবশ্যই আপনাকে সাহায্য করব। আমাদের লিখে পাঠানোর জন্য ধন্যবাদ। আসলে একটা পরিস্থিতি থেকে দাঁড়িয়ে কোনও কিছু দেখলে অনেক সময়েই আমাদের কাছে অসম্ভব মনে হয়।


তখন মনে হয় সত্য়িই এই পরিস্থিতির সঙ্গে হয়তো আমি মানিয়ে নিতে পারব না। সেটা কল্পনাও করতে পারি না আমরা। যদিও সময়ের সঙ্গে সঙ্গে আপনি এর পরিবর্তন দেখতে পাবেন। একসময় আপনার যা খুব কঠিন পরিস্থিতি মনে হয়েছিল, পরে তা আর কঠিন লাগে না।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us