কোন মাসে পরকীয়ায় বেশি ঝোঁকেন পুরুষ ও মহিলারা? জেনে নিয়ে চোখে চোখে রাখুন আপনার সঙ্গীকেও!

এইসময় (ভারত) প্রকাশিত: ০৮ সেপ্টেম্বর ২০২২, ২০:০৬

সম্পর্কের(Relationship Tips) ভিতই তৈরি ভালোবাসা ও বিশ্বাস দিয়ে। যখন সেই বিশ্বাসেই আঘাত লাগে, তখন সম্পর্কটাও নড়বড়ে হয়ে যায়। একে অপরের প্রতি বিশ্বাস একবার চলে গেলে নতুন করে আসতে সময় লাগে। কিন্তু যতটা সময় লেগে যায়, ততদিনে দুজনের মধ্য়ে দূরত্বও তৈরি হয়ে যায় অনেকটা। এক দম্পতির মধ্য়ে এই বিশ্বাসের জায়গাটা পোক্ত হওয়া প্রয়োজন।


কিন্তু এখন একে অপরকে দেওয়ার মতো সময় কোথায়। বরং সবাই সহজেই পরিতৃপ্তি পাওয়ার চেষ্টা করেন। আর এই কারণেই পরকীয়া বা সম্পর্কের বাইরে অন্য জনের সঙ্গে জড়িয়ে পড়ার প্রবণতা দেখা যায়। তাতে আর কিছুই নয়, ভালো সম্পর্কগুলো নষ্ট হতে থাকে। কিন্তু কোন মাসে পরকীয়ায়(Extramarital Affair) জড়িয়ে পড়ার প্রবণতা থাকে বেশি? এরকমও কি কিছু হয়? উত্তরটা হল হ্যাঁ। সম্প্রতি এক সমীক্ষায় উঠে এসেছে এমন তথ্যই।
কী বলছে সমীক্ষা?


ব্রিটেনের একটি বিখ্যাত ম্যারেড ডেটিং সাইটের তরফে সম্প্রতি একটি সমীক্ষা চালানো হয়েছিল। সেই সমীক্ষায় উঠে আসে নানা তথ্য। অন্তত ২০০০ জনের উপর চালানো হয়েছিল এই সমীক্ষা। সেই সমীক্ষায় উঠে আসা তথ্য দেখে অবাক হতে পারেন আপনি।


সেখানেই জানা যাচ্ছে, আসলে কোন মাসে মানুষের মধ্য়ে পরকীয়া করার সম্ভাবনা থাকে বেশি! এবং ঠিক কোন কারণে তাঁরা পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়ছেন, তার কারণও উল্লেখ করেছেন তাঁরা। কিন্তু এই মাসেই কেন বেশি হয় পরকীয়া, তাও ভাবার! সমীক্ষায় কী ফলাফল উঠে এল, চলুন দেখে নেওয়া যাক।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us