এমবাপ্পেকে না দিয়ে নেইমার নিলেন পেনাল্টি, যা বললেন কোচ

কালের কণ্ঠ প্রকাশিত: ২৯ আগস্ট ২০২২, ১৮:২৮

লিগ ওয়ানের ম্যাচে রবিবার রাতে মাঠে নেমেছিল পিএসজি। ঘরের মাঠ পার্ক দ্য প্রিন্সেসে মোনাকোর সঙ্গে ১-১ গোলে ড্র করেছে তারা। লিগে টানা তিন ম্যাচ জয়ের পর চতুর্থ ম্যাচে পথ হারাল বর্তমান চ্যাম্পিয়নরা। ম্যাচের ২০তম মিনিটে কেভিন ভোলান্ডের গোলে এগিয়ে যায় মোনাকো।


পিছিয়ে পড়ে ম্যাচে ফিরতে মরিয়া হয়ে ওঠে পিএসজি। আক্রমণের ধারা অব্যাহত রাখেন মেসি-নেইনার-এমবাপ্পে ত্রয়ী। ৪৫তম মিনিটে ভাগ্যদেবী সহায় হয়নি পিএসজির। লিওনেল মেসির শট সাইড বারে লেগে ফিরে এলে সুযোগ আসে এমবাপ্পের সামনে; কিন্তু তার শটও অন্য প্রান্তের সাইড বারে লেগে ফিরে আসে। এমবাপ্পের সামনে প্রায় ফাঁকা পোস্ট ছিল।


অবশেষে ৭০ মিনিটে সমতাসূচক গোলের দেখা পায় স্বাগতিকরা। বক্সের মধ্যে নেইমারকে ফাউল করে বসেন মোনাকোর এক ফুটবলার। ভিএআর চেকে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। সফল স্পট কিকে পিএসজিকে ম্যাচে ফেরান নেইমার। লিগে এটি নেইমারের ষষ্ঠ গোল। পাশাপাশি এখন পর্যন্ত সতীর্থকে দিয়ে ছয়টি গোল করিয়েছেন ব্রাজিলিয়ান এই তারকা। ম্যাচের বাকি সময় আর গোল না হওয়ায় ড্র নিয়ে মাঠ ছাড়ে পিএসজি। কিছুদিন আগে পিএসজি কোচ ক্রিস্টাফ গালতিয়ের বলেছিলেন, এমবাপ্পে নেবেন প্রথম পেনাল্টি, দ্বিতীয়টি নেইমার। কিন্তু গতকাল দেখা গেল, নেইমার নিয়েছেন ম্যাচের প্রথম ও একমাত্র পেনাল্টিটি। এই পিএসজি কোচ বলেন, ‘পেনাল্টির দায়িত্ব এমবাপ্পের ওপরই ছিল। কিন্তু আমরা দেখেছি তারা দুজনে আলোচনা করেছে। এরপর নেইমার পেনাল্টি নিয়েছে এবং গোল করেছে। নেইমারের গোলের পর এমবাপ্পে অভিনন্দন জানিয়েছে। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us