লাল সিং চড্ডার ভরাডুবিতে, বন্ধ হচ্ছে আমিরের পরবর্তী ছবি মোগুল!

বার্তা২৪ প্রকাশিত: ২৬ আগস্ট ২০২২, ১৪:৪৫

লাল সিং চড্ডা ব্যর্থ হওয়ার বড় ক্ষতি হচ্ছে আমির খানের। ছবির ভরাডুবির সব দায় পড়েছে আমিরের কাঁধে। ঘনিষ্ঠ সূত্রের খবর রীতিমতো ভেঙে পড়েছেন আমির। এর মাঝেই জোর গুঞ্জন মিস্টার পারফেকশানিস্টের পরবর্তী ছবি মোগুল অনির্দিষ্টকালের জন্য স্থগিত হয়ে গেল। টি-সিরিজের প্রতিষ্ঠাতা গুলশান কুমারের বায়োপিক এই ছবি।


লাল সিং চড্ডার মুক্তির পরেই এই ছবির কাজে হাত দেওয়ার কথা ছিল আমিরের, তবে টি-সিরিজ কর্ণধার, ভূষণ কুমার আপতত এই ছবি স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছে বলেই বি-টাউনে গুঞ্জন। একটা সময় বলিউডের হিট মেশিন ছিলেন আমির খান। তবে গত কয়েক বছরে সেই ছবিটা পালটে গিয়েছে। ‘থ্রি ইডিয়টস’, ‘দঙ্গল’-এর মতো ব্লকবাস্টার ছবির নায়কের শেষ দুই ছবি বক্স অফিসে ডাহা ফেল। ‘ঠগস অফ হিন্দুস্তান’, ‘লাল সিং চড্ডা’- দুই ছবিকে যেভাবে রিজেক্ট করেছে জনতা তাতে আমিরের উপর এই মুহূর্তে বিরাট অঙ্কের টাকা বিনিয়োগ করতে আগ্রহী নয় টি-সিরিজ, এমনটাই কানাঘুষো শোনা যাচ্ছে।


জলি এলএলবি খ্যাত পরিচালক সুভাষ কাপুর গুলশান কুমারের বায়োপিক পরিচালনা করবেন, এমনটাই কথা ছিল। টি-সিরিজের প্রতিষ্ঠতা গুলশান কুমারের চরিত্রে অভিনয় করবার কথা ছিল আমিরের। শোনা যাচ্ছে, ‘মোগুল’ ভুলে আপতত ‘জলি এলএলবি’ সিরিজের তিন নম্বর ছবির কাজ শুরু করবেন সুভাষ কাপুর।


‘লাল সিং চড্ডা’র সঙ্গে দীর্ঘ চার বছর পর রুপোলি পর্দায় ফিরেছেন আমির খান। যদিও আমির খানের এই কামব্যাককে পুরোপুরি নাকোচ করে দিয়েছে জনগণ। মুক্তির দু-সপ্তাহ পরেও দেশের বক্স অফিসে ৬০ কোটির গণ্ডি ছুঁতে পারেনি এই ছবি। শুক্রবার ১৮০ কোটির বাজেটে তৈরি ‘লাল সিং চড্ডার’র কালেকশন ছিল মাত্র ৬০ লক্ষ টাকা! আমিরের ছবির এমন বেহাল দশা হবে সেটা দুঃস্বপ্নে আমির খানও কল্পনা করেননি। ছবির ওটিটি রাইটস বিক্রির জন্য রীতিমতো বেগ পেতে হচ্ছে মিস্টার পারফেকশানিস্টকে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us