শিশুকে ধর্ষণ চেষ্টার বিচার চাইতে থানায় গিয়ে মারধরের শিকার বাবা, এএসআই প্রত্যাহার

আজকের পত্রিকা প্রকাশিত: ২১ আগস্ট ২০২২, ১৬:৪১

মানিকগঞ্জের শিবালয়ে মেয়েকে ধর্ষণচেষ্টার বিচার চাইতে যাওয়া বাবাকে থানার ভেতরে বেধড়ক মারপিটের অভিযোগ উঠেছে এক পুলিশ সদস্যের বিরুদ্ধে। গতকাল শনিবার রাতে শিবালয় থানায় এ ঘটনা ঘটে। 



এ ঘটনায় অভিযুক্ত শিবালয় থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) আরিফ হোসেনকে রাতেই থানা থেকে প্রত্যাহার করা হয়েছে। প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেছেন মানিকগঞ্জের শিবালয় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার নূরজাহান লাবনী। 



ভুক্তভোগী শিশুর বাবা জানান, স্ত্রীসহ তিনি ঢাকায় থাকেন। তাঁর ৫ বছরের মেয়ে থাকে শিবালয়ের গ্রামের বাড়ি দাদির কাছে। ওই বাড়িতে গতকাল শনিবার স্থানীয় আওয়ামী লীগ নেতা মো. মান্নান খানের চাচাতো ভাই রজ্জব খান তাঁর মেয়েকে ধর্ষণের চেষ্টা করেন। বিষয়টি হাতেনাতে ধরে ফেলেন শিশুটির দাদি। পরে স্থানীয় গ্রাম্য মাতবরদের বিষয়টি জানানো হলেও অভিযুক্তরা প্রভাবশালী হওয়ায় তারা কোনো পদক্ষেপ নিচ্ছিলেন না। উল্টো অভিযোগকারীকে নানাভাবে ভয়ভীতি দেখানো হয়। পরে এ বিষয়ে শিবালয় থানায় এ বিষয়ে একটি লিখিত অভিযোগ করেন তিনি। গত শনিবার সন্ধ্যায় অভিযোগের বিষয়ে খোঁজ-খবর নিতে তাঁর মা ও ভুক্তভোগী মেয়েকে নিয়ে থানায় যান। 



শিশুটির দাদি জানান, ছেলের সঙ্গে নাতনিকে কোলে নিয়ে তিনিও থানায় গিয়েছিলেন। এএসআই আরিফ যখন তাঁর ছেলেকে টেনে রুমে নিয়ে মারপিট করে তখন কয়েকজন পুলিশ সদস্যের হাত পা ধরে তিনি কান্নাকাটি করেছেন কিন্তু কেউ তাঁর ছেলেকে উদ্ধার করেনি। এ সময় তাঁর শিশু নাতনিও কান্নাকাটি করেছে। অনেক ভয় পেয়েছে সে। পরে ছেলেকে উদ্ধার করে শিবালয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us