দুই কেজি চাল চুরির অপবাদে রশি দিয়ে বেঁধে কিশোরকে নির্যাতন

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ০৮ আগস্ট ২০২২, ১৯:৩৭

বরিশালের আগৈলঝাড়ায় দুই কেজি চাল চুরির অপবাদে রশি দিয়ে বেঁধে ১৭ বছরের এক কিশোরকে নির্যাতনের অভিযোগ উঠেছে। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


এ ঘটনায় সোমবার (৮ আগস্ট) দুপুরে ভুক্তভোগীর মা বাদী হয়ে আগৈলঝাড়া থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযুক্তরা হলেন- উপজেলার ফুল্লশ্রী গ্রামের হিমু হাওলাদার ও তার ছেলে আবির হাওলাদার। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন কিশোর জানায়, ‘আমি এবং জিয়া ফকির নামের একজন রোববার সারাদিন হিমু হাওলাদারের বাড়িতে স্যানিটারির কাজ করি। সন্ধ্যার পর বাড়িতে এসে মজুরির টাকা নিয়ে যেতে বলেন। কিন্তু টাকা চাইতে গেলে হিমু হাওলাদার তার ঘর থেকে দুই কেজি চাল চুরি হয়েছে এমন মিথ্যা অপবাদ দিয়ে আমাকে রশি দিয়ে বেঁধে ফেলেন।


পরে হিমু হাওলাদার ও তার ছেলে আবির হাওলাদার এবং পরিবারের লোকজন লাঠি দিয়ে মারতে থাকেন। চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে আমাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।’ কিশোরের মা বলেন, ‘আমার ছেলে চাল চুরি করেনি। এরপরও বিনা অপরাধে মিথ্যা চুরির অপবাদ দিয়ে তাকে মারধর করা হয়েছে। হিমু হাওলাদার বিষয়টি জানালে আমি তাকে দুই কেজি চাল কিনে দিতাম। কিন্তু তারা না জানিয়ে আমার ছেলেকে আটকে রেখে হাত-পা বেঁধে মারধর করেছে।’ তিনি আরও বলেন, ‘আমরা গরীব। গরীবের কথা কেউ শুনে না। বিশ্বাস করে না। প্রতিবেশীদের পরামর্শে দুপুরে থানায় লিখিত অভিযোগ দিয়েছি। ছেলেকে মারধরের ঘটনায় বিচার দাবি করছি।’ অভিযুক্ত হিমু হাওলাদার বলেন, ‘ওই ছেলে রোববার আমার বাড়িতে স্যানিটারির কাজ করে। ঘরে একটি থলেতে চাল রাখা ছিল। সে কাজ ছেড়ে চলে যাওয়ার পর চালের থলেটি উধাও হয়ে গেছে। সে সন্ধ্যার পর আমার বাড়িতে কাজের টাকা চাইতে এলে তার কাছে চাল চুরির বিষয়ে জানতে চাই।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us