বরিশালে সাংস্কৃতিক কর্মীর আত্মহত্যা

ঢাকা টাইমস প্রকাশিত: ০৩ আগস্ট ২০২২, ১৯:৩২

বরিশালে গলায় ফাঁস দেয়া ঝুলন্ত অবস্থায় সাংস্কৃতিক কর্মীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে বরিশাল নগরের উত্তর মল্লিক রোডের বাসা থেকে তার উদ্ধার করা হয়। মৃত সামসুন্নাহার নিপা (২৫) বরিশাল নগরের উত্তর মল্লিক রোডের জাহান ম্যানসনের মৃত ফজলুল করিমের মেয়ে। সর্বশেষ করোনার সময়ে তার মা মারা যাওয়ার পর পিতামাতাহীন হয়ে পরেন তিনি।


এরপর থেকে পিতামাতাহীন নিপা বোন ডালিয়ার সাথে থাকত। বিষয়টি নিশ্চিত করে কোতয়ালি মডেল থানার এসআই আকলিমা বেগম জানান, ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দেয়া অবস্থায় নিপার মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, নিজের ওড়না দিয়ে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে নিপা। আর ফাঁস দেয়ায় গলায় একটি কলো দাগ ছাড়া আর কোন চিহ্ন নেই। তিনি আরও বলেন, লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এদিকে বাসায় বোন ডালিয়া ঘুমিয়ে থাকায় কিছু টের পায়নি বলে জানিয়েছেন। তিনি জানান, সকালে ঘুম ভেঙে বোনকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়েছেন।


আর কি কারনে এমন ঘটনা ঘটছে তা তদন্ত করা হচ্ছে বলে এসআই আকলিমা জানান। নিপা বরিশাল নগরের একটি বেসরকারি ইউনিভার্সিটির এমবিএ পাস করা ছাত্রী এবং উদীচি ও বরিশাল নাটক’র সদস্য। এছাড়াও নিপা আবৃত্তিতে বিশেষ অবদান রাখায় জিয়াউল হক স্বর্ণপদক-২০২২ লাভ করেন। এদিকে নিপার ফেসবুক ঘেটে দেখা গেছে, ৮ ঘন্টা পূর্বে (বেলা ১২টা ১৯) সর্বশেষ স্ট্যাটাস দিয়েছে নিপা। সেখানে লিখেছে ‘সব প্রস্থান বিদায় নয়...’। এর আগে ২৫ জুন তার ৫৯টি ছবি পোস্ট করেছিল। একইসাথে তিনি স্টোরিতে “I

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us