দল তো ভালোই চালাচ্ছেন, নেতাদের খালেদা জিয়া

বাংলা ট্রিবিউন প্রকাশিত: ২১ জুলাই ২০২২, ১৯:১৬

বিএনপির সাম্প্রতিক কর্মকাণ্ডে সন্তুষ্ট দলটির চেয়ারপারসন খালেদা জিয়া। দল পরিচালনা, সাংগঠনিক কার্যক্রম, বন্যার্তদের সহযোগিতাসহ বেশ কিছু বিষয়ে তিনি দলের সিনিয়র নেতাদের কাছে নিজের সন্তুষ্টি প্রকাশ করেছেন। গত ১০ জুলাই ঈদুল আজহায় বিএনপির স্থায়ী কমিটির সদস্যরা তার সঙ্গে সাক্ষাৎ করতে গেলে তিনি এ মনোভাব প্রকাশ করেন। গত কয়েকদিনে বাংলা ট্রিবিউনের সঙ্গে আলাপকালে সাক্ষাৎকারী একাধিক নেতা এ বিষয়টি নিশ্চিত করেন।


স্থায়ী কমিটির কয়েকজন সদস্য বাংলা ট্রিবিউনকে জানান, সামগ্রিকভাবে দল পরিচালনা নিয়ে বিএনপির সর্বোচ্চ নীতি নির্ধারণী নেতাদের প্রতি নিজের সন্তুষ্টি প্রকাশ করেছেন শর্তসাপেক্ষে মুক্তিপ্রাপ্ত খালেদা জিয়া। তিনি নিয়মিত দলের খোঁজ খবর রাখছেন।



এ বিষয়ে গত শুক্রবার (১৫ জুলাই) বাংলা ট্রিবিউনের সঙ্গে আলাপকালে স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার জমির উদ্দিন সরকার বলেন, আমরা ঈদের দিন সৌজন্য সাক্ষাতে গিয়েছিলাম। ম্যাডাম আমাদের বললেন, ‘দল তো ভালোই চালাচ্ছেন’। তিনি আলাপে জানান, খালেদা জিয়া নিয়মিত পত্রিকা দেখেন। দল ভালো চলতেছে, তিনি মোটামুটি খুশি। উনার অ্যাবসেন্স নিয়ে তিনি অখুশি না। বিছানায় বসেই দলের খোঁজ খবর রাখছেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us