তিক্ততা ভুলে লেভানদোভস্কির আবেগঘন বিদায়বার্তা

বিডি নিউজ ২৪ প্রকাশিত: ১৭ জুলাই ২০২২, ১৩:৩৫

শেষটা হয়তো কাঙ্ক্ষিত হয়নি, এতদিনের মধুর সম্পর্কে ফাটলও ধরেছিল স্পষ্ট। তবে বায়ার্ন মিউনিখ থেকে বিদায়বেলায় সেসব আর মনে রাখতে চাইলেন না রবের্ত লেভানদোভস্কি। বললেন, আলিয়াঞ্জ অ্যারেনায় সাফল্যে ভরা আট বছরের স্মৃতি চিরজীবন হৃদয়ে লালন করবেন।


বায়ার্ন মিউনিখ ছেড়ে পোলিশ তারকার বার্সেলোনায় নাম লেখানোর সকল প্রক্রিয়া প্রায় সম্পন্ন। দুই ক্লাবের মধ্যে হয়ে গেছে সমঝোতা। শনিবার উভয় ক্লাবই বিবৃতি দিয়ে বিষয়টি নিশ্চিত করেছে। এখন খেলোয়াড়ের মেডিকেল হয়ে গেলেই চুক্তির আনুষ্ঠানিকতা সারা হবে।


দুই ক্লাবের বিবৃতির পর ওই রাতেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে আসা দল-সতীর্থ এবং প্রিয় সমর্থকগোষ্ঠীকে ধন্যবাদ জানান লেভানদোভস্কি।


“আমি আমার সব সতীর্থ, ক্লাবের সব কর্মচারী এবং এফসি বায়ার্নের ম্যানেজমেন্ট সহ যারা আমাকে সমর্থন দিয়ে গেছেন, তাদের সবাইকে ধন্যবাদ জানাতে চাই। সবার জন্যই আমরা অনেক শিরোপা জিততে পেরেছি। সবার ওপরে আমি সমর্থকদের কৃতজ্ঞতা জানাই-আপনারাই এই ক্লাব তৈরি করেছেন।”


“আমরা খেলোয়াড়রা এখানে কেবল একটা মুহূর্তের জন্য থাকি। আমার জন্য সেই মুহূর্তটা অসাধারণ আটটি বছর এবং এই স্মৃতি সারাটা জীবন আমার মনে থাকবে।”

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us